প্রেমিক-প্রেমিকাকে নগ্ন করে গ্রাম ঘোরাল 'খাপ', দেখুন ভিডিও

পরিবারের অমতে বিয়ে, খাপের সালিশি সভায় নগ্ন করে গ্রাম ঘোরানো হল প্রাপ্ত বয়স্ক নব দম্পতিকে। তৈরি হল এমএমএস'ও। এই ঘটনা ঘটেছে রাজস্থানে। স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিসের। অভিযুক্ত ৫ জনের মধ্যে ৪ জনকে আটক করা হয়েছে।

Updated By: Apr 21, 2017, 09:45 AM IST
প্রেমিক-প্রেমিকাকে নগ্ন করে গ্রাম ঘোরাল 'খাপ', দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: পরিবারের অমতে বিয়ে, খাপের সালিশি সভায় নগ্ন করে গ্রাম ঘোরানো হল প্রাপ্ত বয়স্ক নব দম্পতিকে। তৈরি হল এমএমএস'ও। এই ঘটনা ঘটেছে রাজস্থানে। স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিসের। অভিযুক্ত ৫ জনের মধ্যে ৪ জনকে আটক করা হয়েছে।

অমানবিক! মধ্যযুগীয় বর্বরতা বললেও হয়ত কম বলা হবে এই ঘটনাকে। ১৮ বছরের মেয়ে সম্পর্ক গড়েছিল তারই এক জ্ঞাতিভাইয়ের সঙ্গে। পরিবার মেনে নেয়নি তাদের প্রেম, তাই বাধ্য হয়েই পালিয়ে বিয়ে করেছিলেন ২০ বছরের যুবক এবং ১৮ বছরের যুবতী। পরিবারের বাঁধা অমান্য করে বিয়ে তাই ঠাই হয়নি নিজের বাড়িতে, এমনকি নবদম্পতি প্রাণ নাশের হুমকিও পেয়েছেন। উপায় না পেয়ে প্রাণ বাঁচাতে রাজস্থানের গ্রাম থেকে গুজরাটে পালিয়ে যান তারা। পরে দুজনের খোঁজ পায় পরিবার। গুজরাট থেকে বুঝিয়ে-সুঝিয়ে রাজস্থানে নিজের গ্রামেও নিয়ে আসা হয় তাদের। তারপরই শুরু হয় অকথ্য অত্যাচার। কী হবে এই প্রেম যুগলের, সালিশি সভা ডাকে খাপ পঞ্চায়েত। খাপের নেতারা ঠিক করে প্রাপ্ত বয়স্ক দম্পতিকে পরিবারের অনিচ্ছায় বিয়ে করারা 'অপরাধে' নগ্ন করে গোটা গ্রাম ঘোরানো হবে। যেমন ভাবনা তেমন কাজ। খাপের নির্দেশ মেনেই গোটা গ্রাম নগ্ন করে ঘোরানো হল প্রেমিক-প্রেমিকাকে। শুধু তাই নয় তাদের বিবস্ত্র অবস্থার ভিডিও তোলা হয়। এই বর্বরোচিত ঘটনার কথা জানতে পেরেই ৫ জন অভিযুক্তের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে পুলিস। অভিযুক্তেদের মধ্যে ৪ জনকে আটক করেছে পুলিস। চলছে জিজ্ঞাসাবাদ। 

.