বিয়ে ভাঙার কারণ যখন 'নরেন্দ্র মোদী'!

হবু দম্পতির বিয়ে ভাঙার জন্য নাকি দায়ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভাবুন তো যিনি নিজেই বিয়ে করেননি তিনিই নাকি আস্ত একটি বিয়ে ভাঙিয়ে দেওয়ার জন্য হলেন। এমনটাও আবার হয় নাকি? হ্যাঁ! এমনই এক ঘটনা ঘটেছে কানপুরে। আর সেই ঘটনাকে ঘিরেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Updated By: Jul 8, 2016, 02:29 PM IST
বিয়ে ভাঙার কারণ যখন 'নরেন্দ্র মোদী'!

ওয়েব ডেস্ক : হবু দম্পতির বিয়ে ভাঙার জন্য নাকি দায়ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভাবুন তো যিনি নিজেই বিয়ে করেননি তিনিই নাকি আস্ত একটি বিয়ে ভাঙিয়ে দেওয়ার জন্য হলেন। এমনটাও আবার হয় নাকি? হ্যাঁ! এমনই এক ঘটনা ঘটেছে কানপুরে। আর সেই ঘটনাকে ঘিরেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন-এই কারণেই নাকি এই মহিলাকে বিয়ে করছেন রাহুল গান্ধী!

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগেই। দু'বাড়ির মধ্যে কথা হওয়ার পর অবশেষে ঠিক হয় বিয়ের দিন। সেই অনুসারে বিয়ের খরচ থেকে জিনিস কেনা সবই শেষ। পাত্রের রয়েছে নিজের ব্যবসা। অন্যদিকে, পাত্রী সরকারি চাকরি করনে। ঠিক হয়ে বিয়ের সময় কোন বাড়ি কত টাকা খরচ করবে।

এই অবস্থাতে হঠাই পাত্র এবং পাত্রী দেশের আর্থিক পরিস্থিতি নিয়ে শুরু করেন কথা। উঠে আসে নরেন্দ্র মোদীর পারফরম্যান্স নিয়েও কথা। আর সেথান থেকেই অশান্তির সূত্রপাত। কারণ পাত্র প্রবল মোদী ভক্ত। আর পাত্রী মোদী বিরোধী। অশান্তি এতটাই প্রকট হয়ে ওঠে যে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেন দুজনেই। ঘটনায় হতবাক দুই পরিবারের চোখের সামনেই এমন একটা সম্পর্ক গড়ে ওঠার আগেই ভেঙে গেল।

.