'সায়নাইড সঙ্গ' থেকে মুক্তি চিন্নাম্মা শশীকলার

একে জেলে রক্ষে নেই তায় আবার 'সায়নাইড' দোসর। এমনটাই অবস্থা হয়েছিল 'চিন্নাম্মা' শশীকলার। ঘটনা হল, পারাপ্পানা আগ্রাহারা কেন্দ্রীয় জেলে এআইডিএমকে নেত্রী শশীকলার পাশের সেলেই রাখা হয়েছিল ছয় মহিলাকে খুনের মামলার কুখ্যাত অপরাধী 'সায়নাইড মল্লিকা'কে। এই বিপজ্জনক বন্দীকে 'নিরাপত্তার কারণে' উত্তর কর্ণাটকের বেলাগাভি এলাকার হিন্দালগা জলে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Updated By: Feb 22, 2017, 05:05 PM IST
'সায়নাইড সঙ্গ' থেকে মুক্তি চিন্নাম্মা শশীকলার

ওয়েব ডেস্ক: একে জেলে রক্ষে নেই তায় আবার 'সায়নাইড' দোসর। এমনটাই অবস্থা হয়েছিল 'চিন্নাম্মা' শশীকলার। ঘটনা হল, পারাপ্পানা আগ্রাহারা কেন্দ্রীয় জেলে এআইডিএমকে নেত্রী শশীকলার পাশের সেলেই রাখা হয়েছিল ছয় মহিলাকে খুনের মামলার কুখ্যাত অপরাধী 'সায়নাইড মল্লিকা'কে। এই বিপজ্জনক বন্দীকে 'নিরাপত্তার কারণে' উত্তর কর্ণাটকের বেলাগাভি এলাকার হিন্দালগা জলে পাঠিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, কর্ণাটকের বিভিন্ন মন্দিরে ধনী পরিবারের মহিলাদের সঙ্গে প্রথমে বন্ধুত্ব পাতিয়ে তারপর সাইনাইড বিষ খাইয়ে তাঁদের মেরে ফেলে বহুমূল্যে অলঙ্কার হাতিয়ে নেওয়ার অপরাধে জেল খাটছে মল্লিকা। উল্লেখযোগ্যভাবে জানা গেছে যে এই 'সায়নাইড মল্লিকা' আবার 'আম্মা' জয়ললিতার বিরাট অনুরাগী। আর সেখান থেকেই তার ভিকে শশীকলার প্রতি তীব্র ক্ষোভ বলে শোনা যাচ্ছে বিভিন্ন সূত্রে। সেই কারণেই শশীকলার নিরাপত্তা নিশ্চিত করতে মল্লিকাকে অন্য জেলে স্থানান্তরিত করা হয়েছে বলে মনে করা হচ্ছে। (আরও পড়ুন- বাজারে ১০০০ টাকার নোট? মুখ খুললেন কেন্দ্রীয় অর্থসচিব)

.