শিকার ধরতে গিয়ে কুয়োয় পড়ল সিংহী

শিকার ধরতে গিয়ে কুয়োয় পড়ল সিংহী। শিকার ও শিকারি, দুজনেই কুয়োর ভেতরে। ভাগ্যিস কুয়োয় জল ছিল না। অনেক সাধ্যসাধনা করে তাকে কুয়ো থেকে তুলে ছাড়া হল জঙ্গলে।গুজরাতের পশুরাজ। শক্তিশালী। চলনে-বলনে ফুটে ওঠে আভিজাত্য। কিন্তু শুধু ATTITUDE দেখালেই তো হবে না। পেটটাও তো ভরাতে হবে। শিকারের জন্য একটি বুনোশুয়োরকে তাড়া করে এক সিংহী। কোনওদিকে খেয়াল ছিল না। ব্যস। সটান ১৫ ফুট গভীর কুয়োয়। জল ছিল না অবশ্য বিদ্যানগর গ্রামের কুয়োটার মধ্যে। কুয়োর মধ্যে শুয়োর-সিংহের লড়াই অবশ্য দেখা যায়নি। কারণ, দুটি জীবই কুয়োয় পড়ে বেশ কিছুটা হতভম্ব হয়ে যায়। তর্জন-গর্জন শুরু হয়ে যায় সিংহীর।

Updated By: Mar 5, 2017, 10:06 PM IST
শিকার ধরতে গিয়ে কুয়োয় পড়ল সিংহী

ওয়েব ডেস্ক: শিকার ধরতে গিয়ে কুয়োয় পড়ল সিংহী। শিকার ও শিকারি, দুজনেই কুয়োর ভেতরে। ভাগ্যিস কুয়োয় জল ছিল না। অনেক সাধ্যসাধনা করে তাকে কুয়ো থেকে তুলে ছাড়া হল জঙ্গলে।গুজরাতের পশুরাজ। শক্তিশালী। চলনে-বলনে ফুটে ওঠে আভিজাত্য। কিন্তু শুধু ATTITUDE দেখালেই তো হবে না। পেটটাও তো ভরাতে হবে। শিকারের জন্য একটি বুনোশুয়োরকে তাড়া করে এক সিংহী। কোনওদিকে খেয়াল ছিল না। ব্যস। সটান ১৫ ফুট গভীর কুয়োয়। জল ছিল না অবশ্য বিদ্যানগর গ্রামের কুয়োটার মধ্যে। কুয়োর মধ্যে শুয়োর-সিংহের লড়াই অবশ্য দেখা যায়নি। কারণ, দুটি জীবই কুয়োয় পড়ে বেশ কিছুটা হতভম্ব হয়ে যায়। তর্জন-গর্জন শুরু হয়ে যায় সিংহীর।

আরও পড়ুন রবিবারও মোদীময় বারাণসী, চব্বিশ ঘণ্টার মধ্যে দুটি রোডশো

খবর পেয়ে আসেন বন দফতরের আধিকারিকরা। অনেক চেষ্টাচরিত্র করে অবশেষে কুয়ো থেকে তোলা হয় সিংহীকে। সুবোধ বালিকার মতো খাঁচায় ঢুকে যায় দিব্যি। পরে তাকে ছেড়ে দেওয়া হয় জঙ্গলে। বন্যেরা তো বনেই সুন্দর।

আরও পড়ুন  আধার কার্ডে দেওয়া তথ্য অত্যন্ত নিরাপদ ও সুরক্ষিত : UIDAI

.