দিল্লিতে দেওয়াল ভেঙে বেরিয়ে গেল মেট্রো, দেখুন ভিডিও

প্রধানমন্ত্রী মোদীর উদ্বোধনের আগেই ঘটল দুর্ঘটনা। দেওয়াল ভেঙে বেরিয়ে গেল মেট্রোর রেক। দিল্লির ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Dec 19, 2017, 06:53 PM IST
দিল্লিতে দেওয়াল ভেঙে বেরিয়ে গেল মেট্রো, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী মোদীর উদ্বোধনের আগেই ঘটল দুর্ঘটনা। দেওয়াল ভেঙে বেরিয়ে গেল মেট্রোর রেক। দিল্লির ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
ঘটনাস্থল দিল্লির কালিন্দি কুঞ্জ ডিপো। আর ট্রায়াল রান চলার সময় সেখানেই দেওয়াল ভেঙে ঝুলতে থাকে মেট্রোর একটি রেক। আগামী ২৫ ডিসেম্বর কালকাজি মন্দির থেকে বোটানিকাল গার্ডেন করিডর পর্যন্ত মেট্রোর নতুন লাইন চালু হওয়ার কথা। সেই উপলক্ষেই চলছিল ট্রায়াল রান। কিন্তু, প্রধানমন্ত্রী মোদীর উদ্বোধনের আগেই দেওয়াল ভেঙে রেক ঝুলতে থাকার ছবিতে যার পর নাই বিব্রত মেট্রো রেলের কর্তারা। যদিও ওই ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি।

আরও পড়ুন : জইশ-ই-মহম্মদ জঙ্গিদের ধাওয়া করে তেড়ে গুলি চালাচ্ছে সেনা বাহিনী 
দিল্লি মেট্রোর নতুন এই লাইন চালু হলে নয়েডার সঙ্গে দক্ষিণ দিল্লিতে পৌঁছনোর ঝক্কি কমবে। উদ্বোধনের আগে গত কয়েক সপ্তাহ ধরে চলছিল তার ট্রায়াল রান। তার মধ্যে ঘটে গেল বিপত্তি। 
দেখুন সেই ভিডিও..

 

বলে রাখি, সোমবারই মার্কিন যুক্তরাষ্ট্রে ঘটেছে ভয়াবহ রেল দুর্ঘটনা। নতুন ট্র্যাক দিয়ে প্রথমবার ট্রেন ছোটানোর সময়ই বেলাইন হয়ে সেতু থেকে সড়কে ছিটকে পড়ে দ্রুতগতির ট্রেনের বেশ কয়েকটি কামরা। ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। আহত শতাধিক।

.