উচ্ছেদের পক্ষে নির্দেশ দিল্লি হাইকোর্টের, বাংলো ছাড়তেই হচ্ছে অধীর চৌধুরীকে

বাংলো থেকে উচ্ছেদ নির্দেশের উপর স্থগিতাদেশ দিল না দিল্লি হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। ফলে দিল্লির বাংলো ছাড়তেই হচ্ছে অধীর চৌধুরীকে। আদালতের তরফে সাফ বলা হয়েছে, আলাদা বাড়ির ব্যবস্থা করা হয়েছে।  তাই বাংলো বরাদ্দের প্রশ্নই ওঠে না ।

Updated By: Feb 3, 2016, 03:45 PM IST
উচ্ছেদের পক্ষে নির্দেশ দিল্লি হাইকোর্টের, বাংলো ছাড়তেই হচ্ছে অধীর চৌধুরীকে

ওয়েব ডেস্ক : বাংলো থেকে উচ্ছেদ নির্দেশের উপর স্থগিতাদেশ দিল না দিল্লি হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। ফলে দিল্লির বাংলো ছাড়তেই হচ্ছে অধীর চৌধুরীকে। আদালতের তরফে সাফ বলা হয়েছে, আলাদা বাড়ির ব্যবস্থা করা হয়েছে।  তাই বাংলো বরাদ্দের প্রশ্নই ওঠে না ।

এদিকে, ইতিমধ্যেই হুমায়ুন রোডের ফ্ল্যাটে উঠে গেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। যদিও নতুন ফ্ল্যাটটি বসবাসের যোগ্য নয় বলে অভিযোগ তাঁর। গতকাল দিল্লির নিউ মোতিবাগের বাংলো থেকে উচ্ছেদ করা হয় অধীর চৌধুরীকে। এই উচ্ছেদের জন্য কেন্দ্রের মোদি সরকারের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলেছেন কংগ্রেস সাংসদ।

তাঁর অভিযোগ, বিকল্প আবাসনের ব্যবস্থা না করেই তাঁকে উচ্ছেদ করা হয়েছে। এই মর্মে গতকালই দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন প্রদেশ কংগ্রেস সভাপতি। আদালত তাঁর আবেদন গ্রহণ করায় গতকাল সন্ধ্যায় স্থগিত রাখা হয় উচ্ছেদ অভিযান। কিন্তু আজ ডিভিশন বেঞ্চ ফের উচ্ছেদের পক্ষেই নির্দেশ দেয়। প্রদেশ কংগ্রেস সভাপতি ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, আদালতের নির্দেশের বিরুদ্ধে তিনি সুপ্রিম কোর্টে যাবেন।

.