দিল্লি পুলিস থেকে সাসপেন্ড তরুণী নিগ্রহকারী যুবকের বাবা

১৪ সেপ্টেম্বরই গ্রেফতার হয়েছে ছেলে। এবার তার বাবা অর্থাত্ সেন্ট্রাল ডিস্ট্রিক্ট-এ কর্মরত দিল্লি পুলিসের সাব ইন্সপেক্টর অশোক কুমার তোমারকে সাসপেন্ড করা হল।

Updated By: Sep 18, 2018, 11:25 AM IST
দিল্লি পুলিস থেকে সাসপেন্ড তরুণী নিগ্রহকারী যুবকের বাবা

নিজস্ব প্রতিবেদন: কীর্তিমান ছেলের জন্য পুলিস সাব ইন্সপেক্টর বাবাকে সাসপেন্ড করল দিল্লি পুলিস। এক তরুণীকে লাথি, কিল, ঘুষি মারার পাশাপাশি ধর্ষণের অভিযোগ রয়েছে ২১ বছরের রোহিত তোমারের বিরুদ্ধে। এই ঘটনায় ১৪ সেপ্টেম্বরই গ্রেফতার হয়েছে সে। এবার তার বাবা অর্থাত্ সেন্ট্রাল ডিস্ট্রিক্ট-এ কর্মরত দিল্লি পুলিসের সাব ইন্সপেক্টর অশোক কুমার তোমারকে সাসপেন্ড করা হল। রোহিতের পাশাপাশি যে কল সেন্টারে ঘটনাটি ঘটেছে, সেটির মালিক আলি হোসেন এবং সেখানকার পিওন (যে ভিডিওটি রেকর্ড করেছে) রাজেশকেও জিজ্ঞাসাবাদের জন্য হেফাজত নিয়েছে পুলিস। উল্লেখ্য, গত শুক্রবারই দিল্লির পুলিস কমিশনার অমূল্য পট্টনায়ককে এই ঘটনায় উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ দিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। আরও পড়ুন- মাইনে চাওয়ায় শ্রমিককে পিটিয়ে খুন মালিকের

কী ঘটেছিল?

গত সপ্তাহের বৃহস্পতিবার পশ্চিম দিল্লির তিলক নগর থানায় একরোহিত তোমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক তরুণী। তাঁর দাবি, রোহিত একটি ভিডিও দেখিয়ে তাঁকে ভয় দেখায়। সে বলে, তরুণী যদি তার কথা না শোনে, তাহলে তাঁর অবস্থাও ভিডিও-র তরুণীর মতোই হবে। সেই ভিডিওতে দেখা যায়, রোহিত আরেক তরুণীকে কিল, চড় ও ঘুঁষি মারছে। এরপরই শুক্রবার রোহিত তোমারের বিরুদ্ধে দ্বিতীয় অভিযোগ দায়ের হয় দিল্লির উত্তম নগর থানায়। এ ক্ষেত্রে অভিযোগকারিণী ওই ভিডিও-র তরুণী। তাঁর দাবি, ২ সেপ্টেম্বর রোহিত তোমার তাঁকে এক বন্ধুর অফিসে ডেকে পাঠায়। এরপর তরুণী অফিসে পৌঁছতেই তাঁকে নিগ্রহ করে ধর্ষণ করা হয়। তরুণীর উপর রোহিতের নৃশংস অত্যাচারের দৃশ্যই দেখা যাচ্ছে ভিডিও-তে। আরও পড়ুন- সাংসদের 'পদসেবা' করে 'চরণামৃত' পান বিজেপিকর্মীর!

রোহিত তোমারের বিরুদ্ধে ফৌজদারি হুমকি, শ্লীলতাহানি এবং ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। আরও পড়ুন- বন্ধুর বিয়েতে উপহার ‘পাঁচ লিটার পেট্রোল’!

.