Delhi Vada Pav Girl: ভাইরাল বড়া পাও গার্ল মাল বেচতে নামলেন ৭০ লাখি ফোর্ড মুস্তাংগে!

Delhi Vada Pav Girl: ফের আবারও শিরোনামে দিল্লির বড়া পাও গার্ল। জানা গিয়েছে, দিল্লির রাস্তায় তাঁকে বিলাসবহুল গাড়ি চালাতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো ইতোমধ্যেই ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে, চন্দ্রিকা সাদা ফোর্ড মুস্তাংগ-এর চারপাশে লোকজন ভিড় করে দাঁড়িয়ে আছে।

Updated By: May 8, 2024, 05:44 PM IST
Delhi Vada Pav Girl: ভাইরাল বড়া পাও গার্ল মাল বেচতে নামলেন ৭০ লাখি ফোর্ড মুস্তাংগে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির বড়া পাও গার্ল চন্দ্রিকা, এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন। দিল্লির মঙ্গোলপুরি এলাকায় চন্দ্রিকার একটি ফাস্ট ফুড স্টল রয়েছে। যেখানে রোজ ১০০-এর বেশি বড়া পাও বিক্রি করেন তিনি।

মুম্বইয়ে বিখ্যাত স্ন্যাক্স এই বড়া পাও। দিল্লিতেও সেটি বিক্রি করেন চন্দ্রিকা। সেখানে বিভিন্ন ফুড ভ্লগারদের দৌলতে চন্দ্রিকার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়ে। তারপরেই মানুষের লম্বা লাইন দেখা যায় দোকানের সামনে। ঘণ্টার পর ঘণ্টা মানুষদের বড়া পাও খাওয়ার জন্য অপেক্ষা করতে দেখা যায়। তবে তিনি সকলের নজর কেড়েছিলেন যখন, তিনি তাঁর স্টলের সামনে ভান্ডারার আয়োজন করেছিলেন। ফলে সেই আয়োজনের জন্য রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি হয় এবং স্থানীয়রা বিবাদ জানায়। ঘটনার জেরে দিল্লি পুলিস তাঁকে নিয়ে যায়।

আরও পড়ুন:Air India Express: ২ মিনিটের নোটিসে সবাই 'অসুস্থ'! পাইলটদের গণছুটিতে বেসামাল টাটার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস...

ফের আবারও শিরোনামে দিল্লির বড়া পাও গার্ল। জানা গিয়েছে, দিল্লির রাস্তায় তাঁকে বিলাসবহুল গাড়ি চালাতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো ইতোমধ্যেই ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে, চন্দ্রিকা সাদা ফোর্ড মুস্তাংগ-এর চারপাশে লোকজন ভিড় করে দাঁড়িয়ে আছে। এক ব্যক্তি সেই দৃশ্য ক্যামেরায় রেকর্ড করছিলেন। তারপর তিনি ওই বিলাসবহুল গাড়ির ডিকি খোলেন। সেখানে শুয়ে ছিলেন চন্দ্রিকা। হাতে ছিল তাঁর এক প্লেট বড়া পাও।

গাড়ির ডিকিতে বসেই চন্দ্রিকা বলেন, 'শীঘ্রই একটি বড় ঘোষণা আসছে। সঙ্গে থাকুন।' চন্দ্রিকা তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'বড়া পাও গার্ল একটি মুস্তাংগ গাড়িতে বড়া পাও বিক্রি করা শুরু করল।'

চন্দ্রিকা দীক্ষিত প্রায়ই সোশ্যাল মিডিয়া তাঁর কেনাকাটার ভিডিয়ো শেয়ার করেন। দুইদিন আগেই এক ভিডিয়োতে দেখা যায়, তিনি তাঁর বিলাসবহুল গাড়ি থেকে বেরিয়ে একটি দোকানে যান। সেখানে থেকে আইফোন, একটি অ্যাপল ওয়াচ এবং এয়ারপড কেনেন। কিছু বছর আগে ভারতে ফোর্ড মুস্তাংগ বিক্রি হত প্রায় ৭০ লক্ষ টাকায়।

আরও পড়ুন:Bengaluru: স্ত্রীর পথ আটকানোয় নাগাড়ে চড় স্বামীর, পরে ঘুমেই মৃত্যু আক্রান্ত বাইকচালকের!

চন্দ্রিকা গেরা দীক্ষিত যিনি আগে হলদিরামে কাজ করেছিলেন। তাদের ছেলের স্বাস্থ্যের অবনতি হওয়ার পর, চন্দ্রিকা এবং তার স্বামী তাদের চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। দুজনেই এখন বড়া পাওর স্টল বসিয়ে ছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.