কর্মীদের কঙ্কাল পুঁতে রাখা আছে রাম রহিমের ডেরায়, তল্লাশি শুরু হতেই মানল কর্তৃপক্ষ

Updated By: Sep 8, 2017, 02:33 PM IST
কর্মীদের কঙ্কাল পুঁতে রাখা আছে রাম রহিমের ডেরায়, তল্লাশি শুরু হতেই মানল কর্তৃপক্ষ

ওয়েব ডেস্ক: সিরসায় রাম রহিমের  ডেরায় এবার কঙ্কাল! এবার বিস্ফোরক স্বীকারোক্তি খোদ ডেরা মুখপাত্রেরই। পুলিসের দাবি, তিনি স্বীকার করেছেন, সিরসায় আশ্রম চত্বরে পুঁতে রাখা আছে কঙ্কাল । শুক্রবার ডেরা সচ্চা সওদা প্রধান কার্যালয়ে জোর তল্লাশি অভিযান শুরু করেছে হরিয়ানা পুলিস। 

এর আগে ধর্ষক রাম রহিমের ডেরা থেকে উদ্ধার হয়েছে মুঠো মুঠো কন্ডোম, গর্ভনিরোধক বড়ি, যৌন উত্তেজনা বর্ধক ওষুধপত্র। তখনই ডেরার সঙ্গে যুক্ত অনেকে অভিযোগ করেছিলেন, বহু কর্মীকেই খুন করে ডেরায় পুঁতে রেখেছেন রাম রহিম। এবার কার্যত তা স্বীকারই করে নিলেন ডেরার মুখপাত্র। যদিও এর পিছনেও এক অদ্ভূত যুক্তি খাড়া করেছেন তিনি। 

ডেরার মুখপাত্রের দাবি

নিরাপত্তারক্ষীরা যখন তল্লাশি চালাচ্ছিলেন, তখন ডেরা মুখপাত্র দাবি করেন, ডেরায় কঙ্কাল পুঁতে রাখা আছে। সেগুলি সবই ডেরার কর্মীদের কঙ্কাল। তাঁর বক্তব্য, মৃত সব কর্মী নাকি চেয়েছিলেন, তাঁদের ডেরাতেই সমাধিস্থ করা হোক। ভক্তরাও নাকি তাঁদের দেহ দান করতেন। যে যে জায়গায় মৃতদেহ পুঁতে রাখা আছে, সেই সব জায়গায় একটি করে গাছের চারা রোপণ করা হয়েছিল। 

শুক্রবার সকাল থেকেই সিরসায় ডেরায় শুরু হয়ে জোর তল্লাশি। আইনশৃঙ্খলা বজায় রাখতে মোতায়েন করা হয়েছে ৪১ কোম্পানি আধাসামরিক বাহিনী ৷ মোতায়েন রয়েছে ৪ কলাম সেনা। 

.