আগুন দেখেই প্রবল চিত্কার, বাড়ির ৩০ জনকে বাঁচিয়ে প্রাণ দিল পোষা কুকুর

শেষপর্যন্ত ভয়ঙ্কর শব্দ করে বিস্ফোরণ হয় একটি রান্নার গ্যাস সিলন্ডারে। তার আগুনেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় ওই কুকুরটির

Updated By: Apr 13, 2019, 10:00 AM IST
আগুন দেখেই প্রবল চিত্কার, বাড়ির ৩০ জনকে বাঁচিয়ে প্রাণ দিল পোষা কুকুর

নিজস্ব প্রতিবেদন: তিরিশ জনের প্রাণ বাঁচল বাড়ির পোষা কুকুরের তত্পরতায়। কিন্তু শেষপর্যন্ত নিজের প্রাণটাই বাঁচাতে পারল ওই সারমেয়। উত্তরপ্রদেশের বান্দার ঘটনা।

আরও পড়ুন-কোচবিহারের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে মামলা করল রাজ্য পুলিস

শুক্রবার রাতে বান্দার একটি বাড়িতে বিধ্বংসী আগুন লেগে যায়। আগুনের গ্রাসে চলে যায় বাড়ির একটি বড় অংশ। সেসময বাড়িতে ঘুমিয়ে ছিলেন কমপক্ষে ৩০ জন।

আগুন দেখেই টানা চিত্কার করতে থাকে ওই বাড়ির এক পোষা কুকুর। তার চিত্কার শুনে বাড়ি থেকে বেরিয়ে আসেন ৩০ জন। কিন্তু শেষপর্যন্ত ভয়ঙ্কর শব্দ করে বিস্ফোরণ হয় একটি রান্নার গ্যাস সিলন্ডারে। তার আগুনেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় ওই কুকুরটির।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী সংবাদসংস্থাকে জানিয়েছেন, আগুন দেখেই কুকুরটি চিত্কার করতে থাকে। ওই চিত্কারের জন্য সময়মতো লোকজন বাড়ি থেকে বেরিয়ে আসতে পেরেছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। একটি গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে ওর মৃত্যু হয়।

আরও পড়ুন-রামনবমীতে অস্ত্র মিছিল হবে, সাফ জানালেন দিলেন দিলীপ ঘোষ

সম্প্রতি এরকমই একটি ঘটনা ঘটে ভুবনেশ্বরে। মনিবের ঘরে ঢুকে যাওয়া এক কেউটে সাপের সঙ্গে লড়াই করে তাকে মেরে ফেলে বাড়ির পোষা কুকুরটি। প্রাণ বাঁচে বাড়ির লোকজনের। কিন্তু সেই সাপের কামড়েই তার প্রাণ যায়।

.