ভোটের আবহে এর থেকে ভালো ভোটের তথ্য আর কী হতে পারে!

আর কয়েকটা দিন বলার থেকে আর কিছু ঘণ্টা বলাই ঠিক। তারপরই শুরু বিধানসভা নির্বাচন। গোটা রাজ্যের মানুষ ভোট নিয়ে মশগুল হয়ে থাকবেন। জোট কী আকার নেবে! জোটেক বিপক্ষের সরকারই কি ফের শাসকের ভূমিকায় থাকবে? বোঝা যাবে আর কিছুদিন পর। কিন্তু ভোটের এমন আবহে আমাদের দেশের ভোটের একটা দুর্দান্ত খবর না দিয়ে পারলাম না। হয়তো আপনার জানা। অথবা নাও জানা হতে পারে। যদি জানাও থাকে, আরও একবার মনে পড়ে ভালোই লাগবে।

Updated By: Mar 29, 2016, 07:06 PM IST
ভোটের আবহে এর থেকে ভালো ভোটের তথ্য আর কী হতে পারে!

ওয়েব ডেস্ক: আর কয়েকটা দিন বলার থেকে আর কিছু ঘণ্টা বলাই ঠিক। তারপরই শুরু বিধানসভা নির্বাচন। গোটা রাজ্যের মানুষ ভোট নিয়ে মশগুল হয়ে থাকবেন। জোট কী আকার নেবে! জোটেক বিপক্ষের সরকারই কি ফের শাসকের ভূমিকায় থাকবে? বোঝা যাবে আর কিছুদিন পর। কিন্তু ভোটের এমন আবহে আমাদের দেশের ভোটের একটা দুর্দান্ত খবর না দিয়ে পারলাম না। হয়তো আপনার জানা। অথবা নাও জানা হতে পারে। যদি জানাও থাকে, আরও একবার মনে পড়ে ভালোই লাগবে।

আপনি কখনও গির ফরেস্টে গিয়েছেন? সেখানকার বানেজ বলে একটি জায়গা আছে। সেখানেই গত ২০০৪ সাল থেকে ভোট দিয়ে যাচ্ছেন তিনি। নাম মহন্ত ভারতদাস দর্শনদাস। শুধুমাত্র তাঁর জন্যই ওই গির ফরেস্টের মধ্যে একটি পোলিং বুথ খোলা হয়। আর সেখানে ভোট দিতে যান তিনি! হ্যাঁ, মাত্র একটা মানুষের জন্য একটা আস্ত পোলিং বুথ! এই ভারতে এমন ঘটনা আর একটাও নেই। গোটা পৃথিবীতেও আছে কী!

.