ZEEL-র EGM সংক্রান্ত খবর ভিত্তিহীন; NCLT কোনও নির্দেশিকা জারি করেনি, জানুন প্রকৃত সত্য

অতিসম্প্রতি সোনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার সঙ্গে বিলয়ের ঘোষণা করে জিল (Zeel)। 

Updated By: Sep 30, 2021, 10:37 PM IST
 ZEEL-র EGM সংক্রান্ত খবর ভিত্তিহীন; NCLT কোনও নির্দেশিকা জারি করেনি, জানুন প্রকৃত সত্য

নিজস্ব প্রতিবেদন: ইনভেসকোর (Invesco) উদ্দেশ্য কী? সোনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার (Sony Pictures Networks India)  সঙ্গে জিল (Zeel)-র সংযুক্তিকরণের পর প্রশ্নের মুখে ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিটি (Investment management company)। এমনকী, এই বিষয়ে ভুল সংবাদও প্রকাশিত হয়েছে।  ইনভেসকো-র তরফে NCLT-র পরামর্শ চাওয়া হয়েছিল, কিন্তু কোনও নির্দেশিকা জারি করা হয়নি।  অথচ সংবাদ প্রকাশ, ইনভেসকো-কে বিষয়টি EGM-কে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে। 'Zee Battle: NCLT sides with Invesco, rules board must call EGM'- এই শিরোনামে খবরটি সর্বৈব মিথ্যা, ভিত্তিহীন ও গালগল্প। 

এনসিএলটি-র শুনানি নিয়ে Zee জানিয়েছে,'এই বিষয় নিয়ে আলোচনার জন্য নির্দিষ্ট সময়ে বৈঠকে বসবে বোর্ড অব কোম্পানি। চলতি বছরের ৪ অক্টোবর পরবর্তী শুনানি হবে। আইন মেনে শেয়ার হোল্ডারদের স্বার্থে সমস্ত পদক্ষেপ করবে সংস্থা'।  সম্প্রতি সোনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার (Sony Pictures Networks India) সঙ্গে বিলয়ের ঘোষণা করে জিল (Zeel)। এই সংযুক্তিকরণের ফলে ১.৫৭৫ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে SPNI-র মূল সংস্থা সোনি পিকচার্স এন্টারটেইনমেন্ট। নথিভুক্ত হতে চলেছে ভারতের শেয়ার বাজারে।         

আরও পড়ুন- অক্টোবর-জুড়ে বহাল বিধিনিষেধ, বন্ধ লোকাল ট্রেন, পুজোর ১১ দিন রাতেও ঠাকুর দেখা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.