মাছে বিষক্রিয়া, অসুস্থ ৪০০ সিআরপিএফ জওয়ান

৪০০ জওয়ান রাতারাতি অসুস্থ হলেন। অসুস্থতা এতটাই যে, রীতিমতো হাসপাতালে ভর্তি করতে হল তাঁদের। ঘটনাটি তিরুবনন্তপুরমের পুল্লিপুরমে। কিন্তু কী এমন হল যার জন্য এতজন সিআরপিএফ জওয়ান একই সঙ্গে অসুস্থ হয়ে গেলেন!

Updated By: Apr 3, 2017, 12:01 PM IST
মাছে বিষক্রিয়া, অসুস্থ ৪০০ সিআরপিএফ জওয়ান

ওয়েব ডেস্ক: ৪০০ জওয়ান রাতারাতি অসুস্থ হলেন। অসুস্থতা এতটাই যে, রীতিমতো হাসপাতালে ভর্তি করতে হল তাঁদের। ঘটনাটি তিরুবনন্তপুরমের পুল্লিপুরমে। কিন্তু কী এমন হল যার জন্য এতজন সিআরপিএফ জওয়ান একই সঙ্গে অসুস্থ হয়ে গেলেন!

রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে, জওয়ানদের রাতের খাবারে মাছ ছিল। সেই মাছ থেকেই বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছেন জওয়ানরা। অসুস্থ আধাসেনাদের তিরুবনন্তপুরমের একটি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, প্রাথমিক চিকিত্‍সার পর অধিকাংশ জওয়ানকেই ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই সেনাদের খাবারের মান নিয়ে প্রশ্ন উঠেছিল। বিষয়টি তারপরে জাতীয় বিতর্কের আকার নেয়। এই আবহে আধাসেনাদের খাবারের মান নিয়ে আবারও অস্বস্তির সম্মুখীন হতে হচ্ছে সরকারকে। অভিযোগ আরও গুরুতর, কারণ এবার শতাধিক সিআরপিএফ জওয়ানকে হাসপাতালে পর্যন্ত ভর্তি হতে হয়েছে। (আরও পড়ুন- পারিম্পোরা-পাঠানচকে সেনা কনভয়ে হামলা)

.