চতুর্থ সন্তান হিসেবে প্রধানমন্ত্রীকেই 'দত্তক' নিতে চাইল এই দম্পতি!

লোকসভা নির্বাচনে একদিকে গুজরাটের ভদোদরা, অন্যদিকে উত্তরপ্রদেশের বারাণসী থেকে লড়েছিলেন নরেন্দ্র মোদী। এখন সেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন চলছে। ২০১৯-এ লোকসভা নির্বাচনের আগে মোদীর সামনে অ্যাসিড টেস্ট এই নির্বাচন। জিততে মরিয়া গেরুয়া শিবির। নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশের এপ্রান্ত থেকে ওপ্রান্ত চষে ফেলেছেন মোদী।

Updated By: Feb 23, 2017, 04:39 PM IST
চতুর্থ সন্তান হিসেবে প্রধানমন্ত্রীকেই 'দত্তক' নিতে চাইল এই দম্পতি!

ওয়েব ডেস্ক : লোকসভা নির্বাচনে একদিকে গুজরাটের ভদোদরা, অন্যদিকে উত্তরপ্রদেশের বারাণসী থেকে লড়েছিলেন নরেন্দ্র মোদী। এখন সেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন চলছে। ২০১৯-এ লোকসভা নির্বাচনের আগে মোদীর সামনে অ্যাসিড টেস্ট এই নির্বাচন। জিততে মরিয়া গেরুয়া শিবির। নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশের এপ্রান্ত থেকে ওপ্রান্ত চষে ফেলেছেন মোদী।

১৬  ফেব্রুয়ারি হারদোইতে নির্বাচনী প্রচারে গিয়ে নিজেকে 'উত্তরপ্রদেশের দত্তক সন্তান' বলে দাবি করেছিলেন মোদী। যার জেরে তৈরি হয় বিতর্ক। পাল্টা নিজেদের 'ভুমিপুত্র' বলে দাবি করে, লড়াইয়ের ময়দানে গলা চড়ায় কংগ্রেস ও সমাজবাদী পার্টি। এমনকী 'দত্তক সন্তান' মন্তব্যের জন্য প্রধানমন্ত্রীকে রাজ্য শিশু অধিকার রক্ষা কমিশন নোটিস পাঠায় বলেও সংবাদমাধ্যম সূত্রে খবর।

এবার সেই মোদীকেই 'দত্তক' নিতে চাইল গাজিয়াবাদের সত্তোর্ধ্ব এক দম্পতি। ওই দম্পতির এমনিতে তিনটি সন্তান রয়েছে। এবার চতুর্থ সন্তান হিসেবে ৬৬ বছরের প্রধানমন্ত্রী মোদীকে দত্তক নিতে চাইল ওই দম্পতি। কারণ, মোদীর 'দত্তক সন্তান' মন্তব্যে এটাই তাদের জবাব। স্বভাবতই এই ঘটনা সামনে আসার পর নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে বিতর্ক।

আরও পড়ুন, বীভত্স! টোল প্লাজায় যা ঘটল দেখে আঁতকে উঠবেন

.