এখানে ৫০ থেকে ৫০০ টাকায় বিক্রি হচ্ছে মহিলাদের ফোন নম্বর!

মারাত্মক বললেও কিছু কম বলা হয়। কোনও মহিলা যদি সুন্দরী হন, তবে তাঁর ফোন নম্বরের 'দাম' ৫০০ টাকায়। আর যদি কেউ মাঝারি মানের দেখতে হন, তবে তাঁর ফোন নম্বরের 'দাম' ৫০ টাকা। ফোন রিচার্জের দোকানগুলিতে এভাবেই ঢালাও 'বিক্রি' হচ্ছে মহিলাদের ফোন নম্বর। উত্তরপ্রদেশের এই ঘটনা সামনে আসতেই নির্বাচনের মুখে নতুন করে শুরু হয়েছে চাঞ্চল্য। উত্তরপ্রদেশ পুলিস জানিয়েছে, "কোন মেয়ে বা মহিলা দেখতে কেমন, তার উপর ভিত্তি করেই নির্ধারিত হচ্ছে দাম।"  

Updated By: Feb 3, 2017, 03:43 PM IST
এখানে ৫০ থেকে ৫০০ টাকায় বিক্রি হচ্ছে মহিলাদের ফোন নম্বর!

ওয়েব ডেস্ক : মারাত্মক বললেও কিছু কম বলা হয়। কোনও মহিলা যদি সুন্দরী হন, তবে তাঁর ফোন নম্বরের 'দাম' ৫০০ টাকায়। আর যদি কেউ মাঝারি মানের দেখতে হন, তবে তাঁর ফোন নম্বরের 'দাম' ৫০ টাকা। ফোন রিচার্জের দোকানগুলিতে এভাবেই ঢালাও 'বিক্রি' হচ্ছে মহিলাদের ফোন নম্বর। উত্তরপ্রদেশের এই ঘটনা সামনে আসতেই নির্বাচনের মুখে নতুন করে শুরু হয়েছে চাঞ্চল্য। উত্তরপ্রদেশ পুলিস জানিয়েছে, "কোন মেয়ে বা মহিলা দেখতে কেমন, তার উপর ভিত্তি করেই নির্ধারিত হচ্ছে দাম।"  

আর তারপর সেই নম্বরগুলিতে ফোন করে উত্যক্ত করা হচ্ছে মহিলাদের। এই ঘটনার কথা সামনে আসে, মহিলাদের অভিযোগ নথিভুক্ত করার জন্য মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব একটি হেল্পলাইন নম্বর খোলার পর থেকে। ১০৯০-এ ফোন করে অপরিচিতদের হাতে উত্যক্ত হওয়ার কথা জানান যুবতী থেকে মহিলারা। এধরনের ভূরি ভূরি অভিযোগ জমা হওয়ায় শুরু হয় তদন্ত। তখনই সামনে আসে গোটা ঘটনা।

রিচার্জ করাতে আসা মহিলাদের নম্বর টুকে রেখে, সেই নম্বর অপরিচিত ব্যক্তিদের মধ্যে ছড়িয়ে দেওয়া হচ্ছে নির্দিষ্ট দামের বিনিময়ে। লখনউ, কানপুর, এলাহাবাদ, বারাণসী ও আগ্রায় এধরনের অভিযোগ সবচেয়ে বেশি। এছাড়াও শ্রাবস্তী, কাশগঞ্জ, ললিতপুর, চিত্রকূট ও কৌশাম্বী জেলাতেও রমরমিয়ে চলছে এই ব্যবসা।

আরও পড়ুন, কিশোরীর কানে আটকে গেল আস্ত অজগর!

.