পথ দুর্ঘটনায় মৃত্যু ইশরাত জাহাঁ হত্যা মামলার মূল অভিযোগকারীর

২০০৪ সালের ইশরাত জাহাঁ-সহ তিনজনকে জঙ্গি সন্দেহে হত্যার যে তত্ত্ব পুলিস খাঁড়া করেছিল, তা চ্যালেঞ্জ জানিয়ে মামলা করেন প্রাণেশ কুমার পিল্লাইয়ের বাবা গোপীনাথ।

Updated By: Apr 13, 2018, 07:19 PM IST
পথ দুর্ঘটনায় মৃত্যু ইশরাত জাহাঁ হত্যা মামলার মূল অভিযোগকারীর
ইশরাত জাহাঁ(ফাইল ফোটো)

নিজস্ব প্রতিবেদন : পথদুর্ঘটনায় মৃত্যু হল ইশরাত জাহাঁ হত্যা মামলার অভিযোগকারীর। ২০০৪ সালের জুনে আহমেদাবাদে পুলিসে সঙ্গে গুলিবিনিময়ে মৃত্যু হয় ইশরাত জাহাঁ, প্রাণেশ কুমার পিল্লাই-সহ তিন জনের। গুজরাট পুলিসের তরফে জানানো হয়, নাশকতা ঘটানোর লক্ষ্যে জঙ্গি সংগঠন লস্কর ই তৈবার সঙ্গে যোগাযোগ রাখছিলেন ইশরাত। ইশরাত-সহ তিনজনের মৃত্যুকে ভুয়ো এনকাউন্টার বলে দাবি করে পালটা আদালতের দ্বারস্থ হন মৃত প্রাণেশের বাবা গোপীনাথ পিল্লাই। এদিন পথদুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁরই।

বলে রাখি, ইশরাত জাহাঁ হত্যা মামলায় অভিযুক্ত প্রধানমন্ত্রী তথা গুজরাটের তত্কালীন মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদী।  জানা গেছে, স্বাস্থ্য পরীক্ষার জন্য ব্যক্তিগত গাড়িতে কোচি যাচ্ছিলেন গোপীনাথ পিল্লাই। হঠাত্ই মাঝরাস্তায় দাঁড়িয়ে পড়ে গাড়িটি। সঙ্গে সঙ্গে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে গাড়িটিতে। দুর্ঘটনায় পর আশঙ্কাজনক অবস্থায় গোপীনাথকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া যান স্থানীয় বাসিন্দারা। সেখানেই তাঁর মৃত্যু হয়।

২০০৪ সালের ইশরাত জাহাঁ-সহ তিনজনকে জঙ্গি সন্দেহে হত্যার যে তত্ত্ব পুলিস খাঁড়া করেছিল, তা চ্যালেঞ্জ জানিয়ে মামলা করেন প্রাণেশ কুমার পিল্লাইয়ের বাবা গোপীনাথ। গোটা ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান তিনি।

আরও পড়ুন- গাড়ির বোনেটে ঝুলছেন বিক্ষোভকারী, ভিডিও তুলে বিপাকে ক্ষুব্ধ বিডিও

.