সীমান্তে হানিপ্রীতের খোঁজ পেল পুলিস

Updated By: Sep 6, 2017, 09:19 AM IST
সীমান্তে হানিপ্রীতের খোঁজ পেল পুলিস

ওয়েব ডেস্ক: হানিপ্রীতের খোঁজ পেল পুলিস। চলতি মাসের গোড়া থেকেই তাঁর খোঁজে তল্লাশি চলছে। অবশেষে পাওয়া গেল ‘পাপাস অ্যাঞ্জেল’-এর খোঁজ। সূত্রের খবর, পুলিসের চোখ এড়াতে নেপালে লুকিয়ে রয়েছে হানিপ্রীত। তাঁর সঙ্গে আরও কে রয়েছে, এ ব্যাপারে হরিয়ানা পুলিসের হাতে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

গতকাল বিকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় একটি খবর ঝড় তোলে। ‘পাপাস অ্যাঞ্জেল’ হানিপ্রীত নাকি গ্রেফতার হয়েছেন। মুম্বই থেকে এই খবর রটলেও এই ব্যাপারে হরিয়ানা পুলিসের তরফে কোনও সুস্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি। সূত্রের খবর, হানিপ্রীত সীমান্ত পেরিয়ে নেপালে গা ঢাকা দিয়ে রয়েছেন। পুলিসের কাছে এবিষয়ে বেশ কিছু তথ্যও এসেছে। হানিপ্রীতের খোঁজে ভারত নেপাল সীমান্তে তল্লাশি চালাচ্ছে হরিয়ানা পুলিস।

কী সূত্র পেয়েছে পুলিস?

সূত্রের খবর, ভারত নেপাল সীমান্ত থেকে হরিয়ানার নম্বর প্লেট লাগানো একটি গাড়ি উদ্ধার হয়েছে। ওই গাড়ির মালিকের খোঁজ করা হচ্ছে। মনে করা হচ্ছে, ওই গাড়িতে করেই নেপালে পালিয়ে যেতে পারেন হানিপ্রীত। ‘পাপাস অ্যাঞ্জেল’-এর সঙ্গে রয়েছে রাম রহিমের ঘনিষ্ঠ তিন ব্যক্তিও, এমনটাই খবর পুলিসের কাছে।

পুলিসের হাত থেকে রাম রহিমকে ছিনিয়ে নিয়ে যাওয়ার ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে হানিপ্রীতের বিরুদ্ধে। ১লা সেপ্টেম্বর থেকেই তাঁর বিরুদ্ধে জারি হয়েছে লুক আউট নোটিস।

এদিকে, জেলে থাকলেও ধর্ষক বাবার মন কিন্তু পড়ে রয়েছে সেই হানিপ্রীতের কাছেই। তাঁকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন রাম রহিম। অনেক কাকুতিমিনতি করছেন শুধু তাঁকে একবার চোখের দেখতে। এবার কি তবে রাম রহিমের সেই ইচ্ছা পূরণ হতে চলেছে? পুলিসের অনুমান, শীঘ্রই তাদের জালে ধরা পড়বে রহস্যময় এই নারী। 

.