Aunty Assaults Nephew: কাকিমা HIV পজিটিভ! না জেনেই বারবার 'ঘনিষ্ঠ' হত নাবালক, সত্য ফাঁস হতেই যা ঘটল...

মহিলার স্বামীও এডস আক্রান্ত ছিলেন এবং চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়

Updated By: Apr 5, 2022, 04:36 PM IST
Aunty Assaults Nephew: কাকিমা HIV পজিটিভ! না জেনেই বারবার 'ঘনিষ্ঠ' হত নাবালক, সত্য ফাঁস হতেই যা ঘটল...

নিজস্ব প্রতিবেদন: মহিলার বয়স ২৩। ছেলেটি নাবালক। মহিলা সম্পর্কে ছেলেটির কাকিমা। অভিযোগ, HIV পজিটিভ হয়েও নাবালকের সঙ্গেই বারবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন মহিলা। সম্প্রতি বিষয়টা প্রকাশ্যে এসেছে। এরপর নাবালকের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় পড়েছেন পারিবারের সদস্যরা। 

ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের উদমসিং নগরের রুদ্রপুরে। জানা গিয়েছে, মহিলা আগে থেকেই HIV পজিটিভ ছিলেন। তাঁর স্বামীও এডস আক্রান্ত ছিলেন এবং চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। অভিযোগ, নিজের ভাসুরের নাবালক ছেলের সঙ্গে একাধিকবার ঘনিষ্ঠ হয়েছে ওই মহিলা। গ্রামের বাড়িতে কেউ না থাকলেই তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হত। HIV পজিটিভ হওয়ার বিষয়টা নাবালকের থেকে লুকিয়ে যায় অভিযুক্ত মহিলা।

সম্প্রতি কাকিমার রোগের বিষয়টা ছেলেটি জানতে পারে। সে চিন্তায় পড়ে যায়। এরপর মহিলার কীর্তি সকলের সামনে চলে আসে। সব জেলে নাবালকের পরিবারের পায়ের তলা থেকে মাটি সরে যায়। তার বাবা-মা'র অভিযোগ, ইচ্ছে করে এই ঘটনা ঘটিয়েছে মহিলা। তাঁদের ছেলের ভবিষ্যৎ নষ্ট করার জন্য এ কাজ সে করেছে। মহিলার বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হন তাঁরা। পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস। 

আরও পড়ুন: Dowry Shocker: 'দেখতে খারাপ মহিলাদের বিয়েতে সাহায্য করে পণ', সমাজবিদ্য়ার পাঠ্যবইয়ের তথ্য ঘিরে 'বিতর্ক'

আরও পড়ুন: Amit Shah: 'রেগে যাই না, জোরে কথা বলাটা আমার ম্যানুফ্য়াকচারিং ডিফেক্ট', সংসদে কেন একথা বললেন অমিত শাহ?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.