Hyderabad Fire: বহুতলে ভয়াবহ আগুন, বিধ্বংসী অগ্নিকাণ্ডে ঝলসে মৃত ৬

 বহুতলের জানলার কাচ ভেঙে উদ্ধার করা হয় আটকে পড়া বাসিন্দাদের। সামনে এসেছে একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, এক শিশু ও মহিলাকে জানলার কাচ ভেঙে উদ্ধার করা হচ্ছে। 

Updated By: Nov 13, 2023, 01:17 PM IST
Hyderabad Fire: বহুতলে ভয়াবহ আগুন, বিধ্বংসী অগ্নিকাণ্ডে ঝলসে মৃত ৬

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দরাবাদে আবাসনে বিধ্বংসী আগুন। আগুনে ঝলসে মৃত ৬। অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের নামপল্লী এলাকাতে। 

নামপল্লীর বাজারঘাট এলাকায় অবস্থিত আবাসনটি। সোমবার সকালে আগুন লাগে সেই আবাসনে। আবাসন কমপ্লেক্সের গোডাউনে আগুন লাগে বলে জানা গিয়েছে। পাঁচ তলা বহিতলে একটি যন্ত্রপাতির দোকান ও একটি রাসায়নিকের গোডাউন ছিল। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শর্ট সার্কিটের ফলে ওই রাসায়নিক গোডাউনেই প্রথমে আগুন লাগে। সেই আগুনই বিধ্বংসী আকার নেয়।

আগুনে দগ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন ৬ জন। আগুন লাগার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। বহুতলের জানলার কাচ ভেঙে উদ্ধার করা হয় আটকে পড়া বাসিন্দাদের। সামনে এসেছে একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, এক শিশু ও মহিলাকে জানলার কাচ ভেঙে উদ্ধার করা হচ্ছে। 

প্রসঙ্গত, রবিবারই হায়দরাবাদের মীর চক সিটি এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ৫টি গোডাউনে আগুন লেগেছিল। তবে সেই আগুন লাগার ঘটনায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি। রবিবারের পর ফের সোমবার অগ্নিকাণ্ড নিজামের শহরে। তবে এবার ৬টি প্রাণের মূল্য চোকাতে হল। 

আরও পড়ুন, Goa Accident: রাস্তা ছেড়ে হোটেলে রিসেপশনে এসইউভি; মৃত ১, আহত ২

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.