'হস্তমৈথুন নয় প্রস্রাব করছিলাম', ধৃত যুবক জানাল পুলিসকে

'আমার সামনে প্রকাশ্য দিবালোকে এক যুবক হস্তমৈথুন করছিল, এই দেখো এই হল সেই ছেলেটা।' মুম্বইয়ে আসা এক মার্কিন মহিলা ক দিন আগে টুইটারে এমন পোস্ট করেন। এই কাজের প্রতিবাদ করলে সেই যুবক পালিয়ে যায়। যুবকের ছবি পোস্ট করে মার্কিন মহিলা তাকে খুঁজে বের করতে বলেন। বাল্মিকী নামের সেই যুবকের ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছড়িয়ে পড়ে।

Updated By: Aug 19, 2015, 01:07 PM IST
'হস্তমৈথুন নয় প্রস্রাব করছিলাম', ধৃত যুবক জানাল পুলিসকে

ওয়েব ডেস্ক: 'আমার সামনে প্রকাশ্য দিবালোকে এক যুবক হস্তমৈথুন করছিল, এই দেখো এই হল সেই ছেলেটা।' মুম্বইয়ে আসা এক মার্কিন মহিলা ক দিন আগে টুইটারে এমন পোস্ট করেন। এই কাজের প্রতিবাদ করলে সেই যুবক পালিয়ে যায়। যুবকের ছবি পোস্ট করে মার্কিন মহিলা তাকে খুঁজে বের করতে বলেন। বাল্মিকী নামের সেই যুবকের ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছড়িয়ে পড়ে।

সেই যুবকের হস্তমৈথুন কাণ্ডে তোলপাড় পড়ে যায়। বিষয়টা নজরে আসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফদনবীশেরও। পুলিসের তত্‍পরতায় ধরা পড়ে বাল্মিকী। বাল্মিকীকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি ওঠে। এদিকে, ধরা পড়ার পর বাল্মিকী জানায় হস্তমৈথুন নয় সে প্রস্রাব করছিল। ম্যারিয়ানা আবডো নামের ওই মার্কিন মহিলা অবশ্য বলছেন, তিনি পরিষ্কার দেখেছেন বাল্মিকী তাকে দেখিয়ে হস্তমৈথুন করছিল। কোলাবা থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিল ম্যারিয়ানা। পুলিস ঘটনার তদন্ত করছে।

.