মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করেন এই প্রাক্তন তৃণমূল সাংসদ

 "আমি কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করি। ৫০০ এবং ১০০০ টাকার পুরনো নোট বাতিলের সিদ্ধান্তকে প্রত্যাহার করা উচিত নয়", সাফ কথা তৃণমূলের বহিষ্কৃত নেতা তথা রাজ্যসভার সাংসদ কুণাল ঘোষ। শুধু নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করাই নয় মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে কুণাল ঘোষ এও বলেন, "আইন আইনের মত চলবে", সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাপস পালের গ্রেফতারিতে তৃণমূল যেভাবে পথে নেমে আন্দোলন দেখাচ্ছে তা কোনও ভাবেই মেনে যাওয়া না। তৃণমূল কর্মীদের উচিত এই প্রতিবাদে নিজেদের সামিল না করা। 

Updated By: Jan 10, 2017, 10:25 PM IST
মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করেন এই প্রাক্তন তৃণমূল সাংসদ

ওয়েব ডেস্ক"আমি কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করি। ৫০০ এবং ১০০০ টাকার পুরনো নোট বাতিলের সিদ্ধান্তকে প্রত্যাহার করা উচিত নয়", সাফ কথা তৃণমূলের বহিষ্কৃত নেতা তথা রাজ্যসভার সাংসদ কুণাল ঘোষ। শুধু নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করাই নয় মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে কুণাল ঘোষ এও বলেন, "আইন আইনের মত চলবে", সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাপস পালের গ্রেফতারিতে তৃণমূল যেভাবে পথে নেমে আন্দোলন দেখাচ্ছে তা কোনও ভাবেই মেনে যাওয়া না। তৃণমূল কর্মীদের উচিত এই প্রতিবাদে নিজেদের সামিল না করা। 

 

তৃণমূলের প্রতি আনুগত্যের সুরও শোনা যায় তাঁর কথায়। "আমি তৃণমূলের অনুগত সৈনিক হিসেবেই কাজ করে এসেছি", মন্তব্য প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের। তিনি এও বলেন, "আমি জেলে থেকেও আমার দলের (তৃণমূল কংগ্রেস) মেম্বারশিপ ফি দিয়েছি।" 

 

উল্লেখ্য সম্প্রতি কেন্দ্রীয় সরকারের টেলিফোন উপদেষ্টা কমিটিতে সামিল করা হয়েছে সারদাকাণ্ডে অভিযুক্ত এই বহিষ্কৃত তৃণমূল নেতাকে।  

 

.