মোবাইল ফোন নিয়ে বচসা, সহপাঠীকে ‘খুন’ অষ্টম শ্রেণির ছাত্রের

স্কুলের অন্যান্য ছাত্ররাও তা খেয়াল করে। স্কুল শেষের পর সন্তোষকে ডেকে নিয়ে যায় ওই ছাত্র। অভিযোগ, এরপর কিছুদূর গিয়ে কাঠের গুড়ি দিয়ে সন্তোষের মাথায় আঘাত করে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সন্তোষের। 

Updated By: Dec 22, 2017, 06:41 PM IST
মোবাইল ফোন নিয়ে বচসা, সহপাঠীকে ‘খুন’ অষ্টম শ্রেণির ছাত্রের

নিজস্ব প্রতিবেদন:  মোবাইল ফোন নিয়ে বচসার জেরে সহপাঠীকে খুনের অভিযোগ উঠল অষ্টম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। তামিলনাড়ুর ভেপ্পানগাল গ্রামের ঘটনার নেপথ্যে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন: বিরিয়ানিতে বিষ! একই পরিবারের ৫ সদস্যের রহস্যমৃত্যু
সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিহত ছাত্রের নাম সন্তোষ। স্থানীয় স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র সে। বাড়িতে সবার কাছে মোবাইল ফোন থাকায় একটি ফোন কিনতে চায় ছাত্রটি। স্কুলের সহপাঠীকে একথা জানায় সে। সেই সহপাঠীই তার জন্য একটি মোবাইল ফোন নিয়ে আসে। ওই ফোনের দাম বাবদ সন্তোষের কাছ থেকে ৫০০ টাকা চায় ছাত্রটি। 
বাড়ি থেকে লুকিয়ে সহপাঠীকে কিছু টাকা দেয় সন্তোষ। অভিযোগ, এর পর আরও ৫০০ টাকা দাবি করে ওই সহপাঠী। তখনই বাঁধে বিবাদ। পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবারও স্কুল থেকে ফেরার পথে তাদের মধ্যে এই নিয়ে চরম বিবাদ শুরু হয়। স্কুলের অন্যান্য ছাত্ররাও তা খেয়াল করে। স্কুল শেষের পর সন্তোষকে ডেকে নিয়ে যায় ওই ছাত্র। অভিযোগ, এরপর কিছুদূর গিয়ে কাঠের গুড়ি দিয়ে সন্তোষের মাথায় আঘাত করে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সন্তোষের। 

আরও পড়ুন: ঘাস খেয়ে মৃত্যু চিতাবাঘের! ভাইরাল ভিডিও
মৃত্যু নিশ্চিত করার পর সন্তোষের দেহ পাশেই একটি খালে ফেলে দেয় ছাত্রটি। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও সন্তোষ বাড়ি না ফেরায়, খোঁজ শুরু করে তার পরিবারের লোক। পরে খাল থেকে দেহ উদ্ধার হয়। সন্তোষের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত ছাত্র ও তার পরিবারের সদস্যরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে। 

.