বাবার শেষকৃত্যে অংশ নিতে ১ দিনের জন্য জেল থেকে মুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায়

আজ শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায়কে তাঁর বাবার শেষকৃত্যের জন্য একদিনের মেয়াদে জেল থেকে ছাড়া হল। বিশেষ সিবিআই আদালত তাঁকে অনুমতি দেওয়ায় বাইকুল্লা জেল থেকে আজ একদিনের জন্য ছাড়া পান তিনি।

Updated By: Dec 27, 2016, 11:23 AM IST
বাবার শেষকৃত্যে অংশ নিতে ১ দিনের জন্য জেল থেকে মুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায়

ওয়েব ডেস্ক: আজ শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায়কে তাঁর বাবার শেষকৃত্যের জন্য একদিনের মেয়াদে জেল থেকে ছাড়া হল। বিশেষ সিবিআই আদালত তাঁকে অনুমতি দেওয়ায় বাইকুল্লা জেল থেকে আজ একদিনের জন্য ছাড়া পান তিনি।

জেলবন্দী ইন্দ্রানী জানতে পারেন যে তাঁর বাবা উপেন্দ্র কুমার বোরা গত ১৯শে ডিসেম্বর মারা গিয়েছেন। তারপরেই ইন্দ্রানী তাঁর বাবার শেষকৃত্যে অংশ নেওয়ার জন্য গুয়াহাটিতে যেতে চেয়ে অনুমতি চান। সদ্য পিতৃহারা ইন্দ্রানীর আবেদনে সাড়া দিয়ে বিচারপতি এইচ এস মহাজন তাঁকে সারাক্ষণ পুলিসি বেষ্টনীর মধ্যে থাকার শর্তে ২৭শে ডিসেম্বর এক দিনের মেয়াদে জেলের বাইরে যাওয়ার অনুমতি দেন।

আরও পড়ুন- নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, প্রতিবেশী যুবক গ্রেফতার

উল্লেখ্য, গত বছরের আগস্ট মাস থেকে শিনা বোরা হত্যা মামলায় অভিযুক্ত হিসাবে ইন্দ্রানী বাইকুল্লা জেলেই রয়েছেন। ইন্দ্রানীর মতোই জেল হেফাজতে রয়েছেন তাঁর স্বামী তথা একদা 'মিডিয়া ব্যারন' পিটার মুখোপাধ্যায়ও।

আরও পড়ুন- মত্ত স্বামীর বিরুদ্ধে ৪ বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগ

.