Viral Video: হাইওয়েতে পিস্তল হাতে রিলের শ্যুটিং! আইনের জালে তরুণী...

Lucknow Viral Video: ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে স্টান্ট ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, পিস্তল হাতে নাচছেন এক তরুণী। ওই তরুণী একজন জনপ্রিয় ইউটিউবার। তরুণীর নাম সিমরন যাদব। দিনেদুপুরে প্রকাশ্যে সে আকাশের দিকে পিস্তল চালাচ্ছে। এটি লখনউ পুলিসের দৃষ্টি আকর্ষণ করেছিল।

Updated By: May 11, 2024, 02:06 PM IST
Viral Video: হাইওয়েতে পিস্তল হাতে রিলের শ্যুটিং! আইনের জালে তরুণী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইনস্টাগ্রামে রিল তৈরি করা বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। যুব সম্প্রদায় এই রিল তৈরিতে এতটাই মগ্ন যে,  তারা খাওয়া ভুলে যেতে পারে কিন্তু রিলস বানাতে ভুলতে পারে না। রিলস বানিয়ে অনেকেই খবরের শিরোনামে আসতে চায়। কখনও অশ্লীল নাচ-গান বা কোনও উদ্ভট স্টান্ট দেখিয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে। তবে সেইসব ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও, নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়।

এই রকমই এক ভিডিয়ো ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। সেখানে দেখা গিয়েছে, পিস্তল হাতে নাচছেন এক তরুণী। ওই তরুণী একজন জনপ্রিয় ইউটিউবার। তরুণীর নাম সিমরন যাদব। ভিডিয়োতে দেখা গিয়েছে, সিমরন লখনউয়ের একটি হাইওয়েতে দাঁড়িয়ে। তাঁর হাতে একটি পিস্তল। দিনেদুপুরে সে আকাশের দিকে পিস্তল চালাচ্ছে। এটি লখনউ পুলিসের দৃষ্টি আকর্ষণ করেছিল।

আরও পড়ুন:UP Shocker: যোগীরাজ্যে হাড়হিম কাণ্ড! পরিবারের ৫ জনকে খুন করে যুবক...

এক্স হ্যান্ডেলে এক ইউজার ভিডিয়োটি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, সিমরন ভোজপুরি গানে নাচছেন। সাহসের সঙ্গে হাতে পিস্তল ধরে আছেন। ইউজার ক্যাপশনে লেখেন, 'লখনউয়ের ইনস্টাগ্রাম তারকা সিমরন যাদব প্রকাশ্যে হাইওয়েতে পিস্তল হাতে দাঁড়িয়ে আছেন। সমাজের তাঁর সম্প্রদায়ের শক্তি দেখানোর জন্য ভিডিয়ো ভাইরাল করেছেন। এতে তিনি দেশের আইন ও আচরণবিধি লঙ্ঘন করছেন। কিন্তু কর্মকর্তারা চুপ।'

ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে লখনউ পুলিস প্রতিক্রিয়া জানিয়েছে যে বিষয়টি নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে। এদিকে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে ক্ষোভ সৃষ্টি করেছে। এবং অনেকেই কর্তৃপক্ষকে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন। একজন লেখেন, 'এই কাজ গ্রহণযোগ্য নয়।' আবার একজন লেখেন, 'কর্তৃপক্ষ তার রিলের বিরুদ্ধে কোনও ধরণের ব্যবস্থা নেবে আশা করছি।'

প্রসঙ্গত, সিমরন যাদবের ইনস্টাগ্রামে ২.২ মিলিয়নেরও বেশি ফলোয়ার এবং ইউটিউবে ১.৮ মিলিয়নরেও বেশি ফলোয়ার।

আরও পড়ুন:Bengaluru: দুখি ইঞ্জিনিয়ারদের চায়ের ঠেক! নেটপাড়ায় ছবি দেখেই IT ভাইটিদের হা-হুতাশ...

এইরকম ঘটনা আগেও প্রকাশ্য আসে। এক ব্যক্তি ইনস্টাগ্রাম রিলসের জন্য ব্যস্ত রাস্তায় নিজের গাড়ি দাঁড় করিয়ে দেয়। ফলে ট্রাফিক ব্যহত হয়। অভিযুক্ত ব্যক্তির নাম প্রদীপ ঢাকা। দিল্লি পুলিসকে লাঞ্ছিত করার অভিযোগে তাঁকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে। পুলিস প্রদীপের বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করেছে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ফ্লাইভারে জ্যাম সেই সময় প্রদীপ ঢাকা সেখানে গাড়ি থামিয়ে ভিডিয়ো আপলোড করেছিলেন। তাঁকে গাড়ির দরজা খুলে গাড়ি চালাতেও দেখা গিয়েছে। এছাড়াও, প্রদীপ পুলিস ব্যারিকেডে আগুন দেয়। এবং ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.