Viral Video: শ্রীদেবী LITE? বড্ড টাকার দরকার! বরকেই নিলামে তুললেন মন্নত...

Viral Video: মন্নত নিজের সোশ্যাল মিডিয়া সাইটে জানিয়েছেন যে তাঁর অর্থের টানাটানি চলছে। তাই সে তাঁর স্বামী 'বিক্রি বা নিলাম' করতে চান। শুধু তাই নয়, তিনি নিজেই অভিনেত্রী শ্রীদেবীর জনপ্রিয় ছবি 'জুদাই'-এর কথাও উল্লেখ করেন। 

Updated By: Apr 10, 2024, 11:09 PM IST
Viral Video: শ্রীদেবী LITE? বড্ড টাকার দরকার! বরকেই নিলামে তুললেন মন্নত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার ইনফ্লুয়েন্সার নামটি ব্যাপকভাবে জনপ্রিয়। বহু মানুষ তাদের অনুসরণ করেন। যত দিন যাচ্ছে ততই ইউজারের সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতিতে অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে সামাজিক পরিচিত বাড়িয়ে তুলতে চাইছেন। বহু উঠতি বা জনপ্রিয় ইনফ্লুয়েন্সার আছেন যারা নিত্য নতুন মজাদার ভিডিয়ো, ছবি বা রিলসের মাধ্যমে দর্শকদের আনন্দ দিয়ে থাকেন। ফলে এই ডিজিটাল যুগে, সবাই লাইমলাইটে থাকতে চান। চলছে লাইক-ভিউয়ের লড়াই। 

কন্টেন্ট ক্রিয়েটাররা ভাইরাল ও বিখ্যাত হওয়ার এই দৌড়ে অনেক সময় ভদ্রতার সীমানাও অতিক্রম করে। এমন একটি ঘটনা ঘটেছে, একজন জনপ্রিয় মন্নত কুলহারিয়ার সঙ্গে। মন্নত নিজের সোশ্যাল মিডিয়া সাইটে জানিয়েছেন যে তাঁর অর্থের টানাটানি চলছে। তাই সে তাঁর স্বামী 'বিক্রি বা নিলাম' করতে চান। শুধু তাই নয়, তিনি নিজেই অভিনেত্রী শ্রীদেবীর জনপ্রিয় ছবি 'জুদাই'-এর প্রসঙ্গ টেনে আনেন। 

আরও পড়ুন:Mamata Bala Thakur: 'হরি-গুরুচাঁদের নাম সংসদে নিতে পারলাম না...', রাজ্যসভায় মমতাবালার শপথে বিতর্ক!

শ্রীদেবী 'জুদাই' ছবিতে দেখা গিয়েছিল, শ্রীদেবী তাঁর স্বামী অনিল কাপুরকে টাকার বিনিময়ে বিক্রি করেছিলেন। এই উদাহরণ দেখিয়েই মন্নত সোশ্যাল মিডিয়া ভিডিয়োতে প্রকাশ্যে বলেন 'আমিও আমার স্বামীকে বিক্রি করব'। শুধু তাই নয়, ভিডিয়োটি করার সময় মন্নতের পাশে আর এক মহিলা ছিলেন। যদিও তাঁকে ভিডিয়ো দেখা যায়নি, শুধু শোনা গিয়েছে তাঁর গলার আওয়াজ। সেই মহিলা বলেছেন মন্নতের স্বামী 'অমূল্য', তাঁকে নিলাম করা যেতে পারে। ভাইরাল হওয়া তাঁর একটি ভিডিয়ো ক্লিপে মন্নতকে বলেছেন যে, 'বন্ধুরা, আমার জীবন এখন সেট হয়ে গিয়েছে, আমি আমার স্বামীকে বিক্রি করে দেব।'

মন্নতের এই ভিডিয়োটি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বহু নেটিজেনরা এই ভিডিয়োটি দেখার পর ক্ষোভে ফেটে পড়েন। অনেকেই প্রশ্ন তোলেন যে এই ধরণের ভিডিয়ো কীভাবে মজার হতে পারে। তবে, শুধু সেখানেই থেমে থাকেননি মন্নত কুলহারিয়া। তাঁর ভিডিয়োটি এনসিএম ইন্ডিয়া কাউন্সিল ফর মেন অ্যাফেয়ার্স দ্বারা আপত্তি জানায়। তাঁর পাল্টা উত্তরে মন্নত সংস্থাটির সঙ্গে অপব্যবহার করেন। এবং বলেন যে তিনি তাঁর স্বামীর সঙ্গে যা করতে চান, তা তাঁর ব্যবসা। তিনি একাধিকবার সংস্থার সঙ্গে দুর্ব্যবহার করেছেন এবং এমনকি এনসিএম ইন্ডিয়া কাউন্সিলকে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করার সাহস ও উপহাস করেছেন এবং তাঁকে জেলে পাঠিয়েছেন।

যদিও তিনি পরে তাঁর অপমানজনক মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন। লোকেরা তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে এবং তাঁর ক্ষমা চাওয়ার পরে পিছপা না হওয়ার জন্য সংস্থাকে অনুরোধ করেছিল।

আরও পড়ুন:Baba Ramdev | Patanjali: 'আপনাকে ছিঁড়ে ফেলব!', সুপ্রিম কোর্টের রোষানলে পুড়ছে রামদেবের পতঞ্জলি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.