বাবাকে হোয়াটসঅ্যাপে ভিডিও পাঠিয়ে ছেলেকে খুন করল অপহরণকারীরা

Updated By: Sep 22, 2017, 04:32 PM IST
বাবাকে হোয়াটসঅ্যাপে ভিডিও পাঠিয়ে ছেলেকে খুন করল অপহরণকারীরা

ওয়েব ডেস্ক : দিন কয়েক আগেই বাবা, মায়ের কাছে এসেছিল একটি হোয়াটসঅ্যাপ ভিডিও। মুক্তিপণ বাবদ ৫০ লাখ টাকা চেয়েছিল ছেলে, সেই ভিডিওতে। নেহাতই ছেলেমানুষের মতো কাজ বলে মনে করে, তাতে সেভাবে আমল দেননি তাঁরা। কিন্তু, ভাবতেই পারেনি তার পরিণতি এমন হতে পারে। অপহরণকারীদের হাতে খুন হল বেঙ্গালুরুর আয়কর দফতরের এক আধিকারের ছেলে। খুনের তদন্তে নেমে পুলিস ইতিমধ্যেই তার এক বন্ধুকে গ্রেফতার করেছে।

পুলিসের অনুমান, ১২ সেপ্টেম্বর বেঙ্গালুরুর কেনগেরি এলাকা থেকে অপহৃত হয় শরথ নামে ওই কিশোর। নিজের মোটরসাইকেলে বন্ধু বিশালকে নিয়ে সেই সময় রাস্তায় বেড়িয়েছিল সে। সন্ধ্যা নেমে গেলেও, বাড়ি না ফেরায় শুরু হয় তার খোঁজখবর। মোবাইল ফোনে বার বার চেষ্টা করেও, যোগাযোগ না করতে পেরে অবশেষে পুলিসে অভিযোগ দায়ের করেন কিশোরের বাবা, মা।

আরও পড়ুন- পরীক্ষার খাতায় ব্লু হোয়েলে আসক্তির কথা জানিয়ে প্রাণে বাঁচল ছাত্র

জানা গেছে, এর কিছু পরই শরথের বাবা নিজের হোয়াটস অ্যাপে ছেলের নম্বর থেকে একটি ভিডিও পান। সেখানে শরথ কান্নায় ভেঙে পড়ে, তাঁর কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ চায়। তার বাবা পুলিসকে জানিয়েছেন, টাকা না দেওয়া হলে তাকে মেরে ফেলা হবে বলেও ভিডিওতে জানায় শরথ।

ভিডিওটিকে সূত্র ধরেই শুরু হয় তদন্ত। অবশেষে শুক্রবার শহরের একটি পুকুরের সামনে থেকে উদ্ধার হয় শরথের মৃতদেহ। তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিস। গ্রেফতার করা হয়েছে ১২ সেপ্টেম্বর তার সঙ্গে থাকা বন্ধু বিশালকে। পুলিসের অনুমান এই ঘটনায় আরও কয়েকজন রয়েছে। 

.