দিল্লির জাহাঙ্গীরপুরী হিংসায় মূল অভিযুক্ত আনসার একজন বিজেপি নেতা: আপ

বিজেপি আগেই দাবি করেছিল ওই ঘটনায় মূল অভিযুক্তের সঙ্গে আপ-এর যোগাযোগ রয়েছে

Updated By: Apr 19, 2022, 07:39 PM IST
দিল্লির জাহাঙ্গীরপুরী হিংসায় মূল অভিযুক্ত আনসার একজন বিজেপি নেতা: আপ

নিজস্ব প্রতিবেদন: হনুমান জয়ন্তীর দিন দিল্লির জাহাঙ্গীরপুরীর অশান্তিতে মূল অভিযুক্ত আনসার এর বাড়ি হলদিয়ায়। এমনটাই উঠে আসছে তদন্তে। তাঁর সম্পর্কে বিস্তারিত জানতে রাজ্য পুলিসের সঙ্গে যোগাযোগ করেছে দিল্লি পুলিস। এদিকে, এর থেকেও চমকপ্রদ তথ্য দিয়েছে আম আদামি পার্টি।

আম আদামি পার্টির নেতা ও দলের বিধায়ক আতিসি মার্লিন দাবি করেছেন জাহাঙ্গীরপুরীর ঘটনায় মূল অভিযুক্ত আনসার একজন প্রাক্তন বিজেপি নেতা। একটি টুইট করে আতিসি দাবি করেছেন, জাহাঙ্গীরপুরীর অশান্তিতে মূল অভিযুক্ত আনসার একজন বিজেপি নেতা। বিজেপি প্রার্থী সংগীত বাজাজের প্রচারে মুখ্য ভূমিকা ছিল এই আনসারের। অর্থাত্ জহাঙ্গীরপুরী হিংসার পেছনে রয়েছে বিজেপি। এর জন্য দিল্লির মানুষের কাছে বিজেপি ক্ষমা চাওয়া উচিত।

এদিকে, বিজেপি আগেই দাবি করেছিল ওই ঘটনায় মূল অভিযুক্তের সঙ্গে আপ-এর যোগাযোগ ছিল। বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি দাবি করেন, জাহাঙ্গীরপুরী হিংসায় মূল অভিযুক্ত আনসার একজন আপ কর্মী। এর প্রমাণ রয়েছে। ২০২০ সালে দিল্লি হিংসায় জড়িত তাহির হুসেনও ছিল আপ কাউন্সিলর। আপ কি দাঙ্গার ফ্যাক্টরি চালাচ্ছে?

আরও পড়ুন-Jahangirpuri Violence: দিল্লির জাহাঙ্গিরপুরী সংঘর্ষে অভিযুক্ত আনসারের বঙ্গ যোগ, মিলল চাঞ্চল্যকর তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.