ক্যাম্পাসের পাহাড়ে চড়তে গিয়ে নীচে পড়ে মৃত্যু JNU ছাত্রের, দেখুন সেই ভিডিয়ো

কোনওরকম ব্যবস্থা ছাড়াই উঁচুতে উঠতে গিয়ে নীচে পড়ে মৃত্যু পিএইচডি পড়ুয়ার।  

Updated By: Jan 2, 2019, 09:23 PM IST
ক্যাম্পাসের পাহাড়ে চড়তে গিয়ে নীচে পড়ে মৃত্যু JNU ছাত্রের, দেখুন সেই ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: কলেজ ক্যাম্পাসের মধ্যেই পাহাড়ে উঠতে গিয়ে মৃত্যু হল ছাত্রের। ঘটনাটি ঘটেছে দিল্লি জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে। আর সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিয়োটি দেখে শিউড়ে উঠছেন নেটিজেনরা।

৩০ ডিসেম্বের ক্যাম্পাসের মধ্যেই একটি পাহাড়ে উঠছিলেন ৩০ বছরের ছাত্র প্রবীণ তিওয়ারি। বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছিলেন তিনি। সঙ্গে ছিলেন বন্ধুরাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর পাহাড়ে ওঠার ভিডিও ভাইরাল। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বেশি খানিকটা উপরে উঠে গিয়েছেন প্রবীণ তিওয়ারি। পরের ধাপে ওঠার চেষ্টা করতেই ঝুরঝুর করে ভেঙে পড়ল পাথর। তাও নাছোড় প্রবীণ। এরপর উপরে উঠতে গেলেন তিনি। কিন্তু পারলেন না। উপর থেকে সোজা মুখ থুবড়ে মাটিতে। 

এরপর প্রবীণ তিওয়ারি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। জেএনইউ-র আইসিএসএসআর-এ পড়াশুনো করত প্রবীণ। জবলপুরের বাসিন্দা তিনি। ঘটনার সময় তাঁর বন্ধুরা নীচে দাঁড়িয়ে ভিডিয়ো করছিলেন।          

আরও পড়ুন- বাড়ি কিনতে চলেছেন? মধ্যবিত্তদের জন্য এই প্রকল্পের মেয়াদ আরও বাড়াল কেন্দ্র

যখন উপরে উঠছিলেন প্রবীণ, তখন বহুবার বারণ করেছেন তাঁর বন্ধুরা, তবে তাঁদের কথা শোনেননি প্রবীণ। জানা গিয়েছে, এর আগেও একাধিকবার ওই পাহাড়ে উঠেছিলেন প্রবীণ তিওয়ারি। তবে এবার আর পারলেন না। অতিরিক্ত আত্মবিশ্বাসই কাল হল! কোনওরকম ব্যবস্থা ছাড়াই খালি হাতে উঁচুতে ওঠার খেসারত দিতে হল জীবন দিয়ে। 

 

.