বিধানসভায় মোবাইলে মেয়েদের ছবি দেখতে গিয়ে বিতর্কে বিধায়ক, পরে সাফাই দিলেন...

ব্যাপক বিতর্কের মুখে পড়ে ৬২ বছর বয়সী এই বসপা নেতা সংবাদমাধ্যমকে বলেন, ‘বিধানসভায় মোবাইল নিয়ে ঢোকা আমার উচিত হয়নি। এটা আমার ভুল হয়েছে।’ 

Updated By: Dec 19, 2018, 07:20 PM IST
বিধানসভায় মোবাইলে মেয়েদের ছবি দেখতে গিয়ে বিতর্কে বিধায়ক, পরে  সাফাই দিলেন...
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: ভরা বিধানসভায় বসে মোবাইলে মেয়েদের ছবি দেখতে গিয়ে তুমুল বিতর্কের মুখে পড়লেন বসপা বিধায়ক এন মহেশ। সেই ভিডিয়ো মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মুখরোচক চর্চার বিষয় হয়ে দাঁড়ায় সংবাদমাধ্যমে। পরে, নিজের ভুল স্বীকার করে বিধায়ক বলেন, ছেলের জন্য পাত্রী দেখছিলেন। এমন বেনজির ঘটনা ঘটল কর্নাটকের বিধানসভায়।

ব্যাপক বিতর্কের মুখে পড়ে ৬২ বছর বয়সী এই বসপা নেতা সংবাদমাধ্যমকে বলেন, ‘বিধানসভায় মোবাইল নিয়ে ঢোকা আমার উচিত হয়নি। এটা আমার ভুল হয়েছে।’ আর কখনও এমন ভুল না হওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পরই সংবাদমাধ্যমের উপর চড়াও হন এন মহেশ। সংবাদমাধ্যমের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বসপা বিধায়কের অভিযোগ, এটা কী ধরনের সাংবাদিকতা? যে কোনও বিষয়ে রং চড়িয়ে খবর করা হয়। মোবাইলে ছবি দেখা নিয়ে তাঁর যুক্তি, বাবা হিসাবে ছেলের পাত্রী দেখছিলাম।

আরও পড়ুন- ভারতীয় বায়ুসেনার শক্তি আরও বাড়ল, সফল উত্ক্ষেপণ GSAT-7A যোগাযোগ উপগ্রহের

২০১৬ সালে এই বিধানসভায় মোবাইলে প্রিয়ঙ্কা গান্ধী বঢরা ছবি দেখতে গিয়ে বিতর্কের মুখে পড়েন বিজেপি বিধায়ক প্রভু চবন। এই ঘটনার পর, চবনকে এক দিনের জন্য বরখাস্ত করা হয়। এরপর বিধানসভায় মোবাইল নিয়ে ঢোকা নিষিদ্ধ করে দেন অধ্যক্ষ।

.