গভীর রাতে কেরলে স্টুডিওর মধ্যে কুপিয়ে খুন রেডিও জকি

কেরলের একটি এফএম চ্যানেলে রেডিও জকি ছিলেন রাজেশ। কয়েক মাস আগেই তিনি সেই কাজ ছেড়ে দেন। বর্তমানে নিজেই একটি স্টুডিও খুলে কাজ করতেন

Updated By: Mar 27, 2018, 02:42 PM IST
গভীর রাতে কেরলে স্টুডিওর মধ্যে কুপিয়ে খুন রেডিও জকি

নিজস্ব প্রতিবেদন: কেরলের স্টুডিওর মধ্যেই খুন হলেন রেডিও জকি রাসিকান রাজেশ। সোমবার রাত দুটো নাগাদ তিরুবনন্তপুরমের ওই স্টুডিওতে ঢুকে পড়ে একদল দুষ্কৃতী। রাজেশকে স্টুডিওর মধ্যেই কুপিয়ে খুন করে তারা। এর পর বিনা বাধায় বেরিয়ে ‌যায় সেখান থেকে।
লোকগীতি শিল্পী ও কৌতুক অভিনেতা হিসেবে কেরলে পরিচিত রেডিও জকি রাসিকান রাজেশ। কিন্তু এরকম একজন কেন হামলার শিকার হলেন তা এখনও স্পষ্ট নয়। রাসিকানের সঙ্গে তার এক বন্ধু কট্টানকেও কুপিয়েছে হামলাকারীরা।
আরও পড়ুন-নির্বাচন কমিশনের আগেই কর্নাটকে ভোটের নির্ঘণ্ট ঘোষণা বিজেপির
সোমবার রাত দুটোয় তিরুবনন্তপুরমের মাধাভুরের একটি স্টুডিওতে অনুষ্ঠান করার জন্য তিনি নিজের জিনিসপত্র রাখছিলেন রাজেশ। সে সময়ে লাল রঙের একটি মারুতিতে চড়ে স্টুডিওর সামনে আসে দুস্কৃতীরা। তারপর স্টুডিওতে ঢুকে রাজেশকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে তারা। 
কেরলের একটি এফএম চ্যানেলে রেডিও জকি ছিলেন রাজেশ। কয়েক মাস আগেই তিনি সেই কাজ ছেড়ে দেন। বর্তমানে নিজেই একটি স্টুডিও খুলে কাজ করতেন। কোন শত্রুতার জেরে এই খুন কি না তা জানতে তদন্তে নেমেছে পুলিস।

 

.