Maharashtra: বিকট শব্দ করে আকাশ থেকে নেমে এল আলোর রিং, চাঞ্চল্য মহারাষ্ট্রের গ্রামে

শনিবার চন্দ্রপুরের সিন্ধওয়াদি তহসিলে সন্ধে সাড়ে সাতটা নাগাদ ও রিংটি দেখতে পান স্থানীয় মানুষজন

Updated By: Apr 4, 2022, 07:16 PM IST
Maharashtra: বিকট শব্দ করে আকাশ থেকে নেমে এল আলোর রিং, চাঞ্চল্য মহারাষ্ট্রের গ্রামে

নিজস্ব প্রতিবেদন: দেখতে রিংয়ের মতো। এক ঝলকে দেখে মনে হয় সেটি কোন সিলিন্ডারের মতো কোনও জিনিসের অংশ। এরকমই এক বস্তুর দেখা মিলল মহারাষ্ট্রের চন্দ্রপুর জেলায়। এনিয়ে চাঞ্চল্য ছড়াল এলাকায়। 

অপরিচিত বস্তুটি আসলে কী? কোনও কোনও মহল থেকে মনে করা হচ্ছে ওটি একটি চিনা রকেটের অংশ। ইসরোর এক আধিকারিকের দাবি, যে সময়ে মহারাষ্ট্রে ওই বস্তুটির দেখা মিলেছে সেই সময় গত বছরে উত্ক্ষেপণ করা একটি চিনা রকেটের পৃথিবীতে ফেরার কথা। 

ওই ঘটনায় টুইট করে বিবৃতি দিয়েছেন হার্ভাড-স্মিথসোনিয়ান সেন্টার ফর অ্য়াস্ট্রো ফিজিক্সের আধিকারিক জোনাথন ম্যাকডোয়েল। তিনি এক টুইট করে জানিয়েছেন, 'চিনা রকেট Chang Zheng 3B-র থার্ড স্টেজের এইসময় ফেরার কথা। তাই ওই বস্তুটি চিনা রকেটের কোনও অংশ হওয়ার সম্ভাবনা রয়েছে।'

উল্লেখ্য, শনিবার চন্দ্রপুরের সিন্ধওয়াদি তহসিলে সন্ধে সাড়ে সাতটা নাগাদ ও রিংটি দেখতে পান স্থানীয় মানুষজন। রিংটির ব্যাস প্রায় ১০ ফুট। ওজন প্রায় ৪০ কেজি। এনিয়ে এলাকার এক মহিলা সংবাদমাধ্যমে বলেন, আমরা এক ফিস্টের আয়োজন করছিলাম। সেইসময় আকাশ আলো করে একটি রিংয়ের মতো বস্তু এসে পড়ল সামনের ফাঁকা এলাকায়। বিকট শব্দও হয়।

আরও পড়ুন-ভারতের অর্থনৈতিক অবস্থা শ্রীলঙ্কার থেকেও খারাপ, কেন্দ্রকে তোপ মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.