গুজরাটের জুনাগড়ে জনবহুল এলাকায় ঘুড়ে বেড়ালো সিংহ! (ভিডিও)

বলা হয়, ‘বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে’। বন্যপ্রাণীদের বিশেষ করে হিংস্রপ্রাণীদের দূর থেকে, খাঁচার ভিতরে কিংবা টিভির পর্দাতেই দেখতে ভালো লাগে। কিন্তু সেই হিংস্র বন্যপ্রাণীরাই যখন আমাদের নাগালের মধ্যে কিংবা খুব কাছাকাছি চলে আসে, তখন তা ভয়ঙ্কর হয়ে ওঠে। আতঙ্কের পরিবেশ তৈরি করে। এমনই এক ঘটনা ঘটল গুজরাটের জুনাগড় জেলায়। একটি সিংহ গুজরাটের জুনাগড়ে জনবহুল এলাকায় ঘুড়ে বেড়ালো। মোবাইল ক্যামেরায় ভিডিওটি তোলা হয়েছে।

Updated By: Oct 2, 2016, 06:48 PM IST
গুজরাটের জুনাগড়ে জনবহুল এলাকায় ঘুড়ে বেড়ালো সিংহ! (ভিডিও)

ওয়েব ডেস্ক: বলা হয়, ‘বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে’। বন্যপ্রাণীদের বিশেষ করে হিংস্রপ্রাণীদের দূর থেকে, খাঁচার ভিতরে কিংবা টিভির পর্দাতেই দেখতে ভালো লাগে। কিন্তু সেই হিংস্র বন্যপ্রাণীরাই যখন আমাদের নাগালের মধ্যে কিংবা খুব কাছাকাছি চলে আসে, তখন তা ভয়ঙ্কর হয়ে ওঠে। আতঙ্কের পরিবেশ তৈরি করে। এমনই এক ঘটনা ঘটল গুজরাটের জুনাগড় জেলায়। একটি সিংহ গুজরাটের জুনাগড়ে জনবহুল এলাকায় ঘুড়ে বেড়ালো। মোবাইল ক্যামেরায় ভিডিওটি তোলা হয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আপনারাও দেখে নিন সেই ভিডিওটি। দেখুন তারপর কী হল। আর অনুভব করুন, যদি কোনওদিন আপনার এলাকার খুব কাছাকাছি এমনই কোনও হিংস্র জন্তু চলে আসে, তাহলে তখন আপনি কী করবেন।

 

.