লন্ডনের মতই হামলা চালানোর ছক দিল্লিতে, জারি হাই-অ্যালার্ট!

প্রায় ৬ থেকে ৭ জন জঙ্গি ঢুকে পড়েছে দিল্লিতে। লন্ডনের মতই হামলা চালানোর ছক দিল্লিতে। হামলা চালানো হতে পারে ভিড়ে ঠাসা কোনও জায়গায়। যেকোনও সময় চালানো হতে পারে এই হামলা। এক রিপোর্টে সতর্ক করল গোয়েন্দা বিভাগ। IB-র কাছ থেকে এমন সতর্কবার্তা পেয়ে দিল্লিতে জারি করা হয়েছে হাই-অ্যালার্ট।

Updated By: Jun 21, 2017, 06:30 PM IST
লন্ডনের মতই হামলা চালানোর ছক দিল্লিতে, জারি হাই-অ্যালার্ট!

ওয়েব ডেস্ক : প্রায় ৬ থেকে ৭ জন জঙ্গি ঢুকে পড়েছে দিল্লিতে। লন্ডনের মতই হামলা চালানোর ছক দিল্লিতে। হামলা চালানো হতে পারে ভিড়ে ঠাসা কোনও জায়গায়। যেকোনও সময় চালানো হতে পারে এই হামলা। এক রিপোর্টে সতর্ক করল গোয়েন্দা বিভাগ। IB-র কাছ থেকে এমন সতর্কবার্তা পেয়ে দিল্লিতে জারি করা হয়েছে হাই-অ্যালার্ট।

গোয়েন্দা সূত্রে খবর, ইদের আগেই হামলা চালানোর ছক কষছে জঙ্গিরা। বাস টার্মিনাল, রেলস্টেশন, মেট্রো স্টেশন, বিমানবন্দর, হোটেল-রেস্তরাঁ, শপিং মল, মার্কেট এলাকা, স্টেডিয়াম, ধর্মীয় স্থান, বিভিন্ন দেশের দূতাবাস, পর্যটন কেন্দ্র- সর্বত্র আঁটসাট করা হয়েছে নিরাপত্তা। কড়া নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছে বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারি অফিস। এমনকী, সতর্কবার্তায় এও বলা হয়েছে যে, দেশের বিভিন্ন স্থানে একসঙ্গে হামলা চালানো হতে পারে।

আরও পড়ুন, ২০ জুলাইয়ের মধ্যে সব বাতিল নোট জমা দিতে হবে রিজার্ভ ব্যাঙ্কে

.