ফের অস্বস্তিতে আপ, স্ত্রীকে নিগ্রহের অভিযোগে নোটিস সোমনাথ ভারতীকে

তোমর বিতর্কের মধ্যেই এবার দিল্লির প্রাক্তন আইনমন্ত্রী সোমনাথ ভারতীকে নিয়ে অস্বস্তিতে আপ নেতৃত্ব। স্ত্রীকে নিগ্রহের অভিযোগে ইতিমধ্যে তাঁকে নোটিস ধরিয়েছে মহিলা কমিশন। আঠাশে জুনের মধ্যে সোমনাথকে জবাব দিতে বলা হয়েছে। তোমর এবং সোমনাথ ইস্যুতে আপকে নিশানা করে পথে নেমেছে কংগ্রেস-বিজেপি দুদলই। আজ অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে যান সোমনাথ। এরপর দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখান, কংগ্রেস এবং বিজেপি-র কর্মীসমর্থকরা।

Updated By: Jun 11, 2015, 07:34 PM IST
ফের অস্বস্তিতে আপ, স্ত্রীকে নিগ্রহের অভিযোগে নোটিস সোমনাথ ভারতীকে

ব্যুরো: তোমর বিতর্কের মধ্যেই এবার দিল্লির প্রাক্তন আইনমন্ত্রী সোমনাথ ভারতীকে নিয়ে অস্বস্তিতে আপ নেতৃত্ব। স্ত্রীকে নিগ্রহের অভিযোগে ইতিমধ্যে তাঁকে নোটিস ধরিয়েছে মহিলা কমিশন। আঠাশে জুনের মধ্যে সোমনাথকে জবাব দিতে বলা হয়েছে। তোমর এবং সোমনাথ ইস্যুতে আপকে নিশানা করে পথে নেমেছে কংগ্রেস-বিজেপি দুদলই। আজ অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে যান সোমনাথ। এরপর দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখান, কংগ্রেস এবং বিজেপি-র কর্মীসমর্থকরা।

অন্যদিকে, জিতেন্দ্র তোমরের ভুয়ো ডিগ্রি বিতর্কে   উপরাজ্যপাল নাজিব জংয়ের সঙ্গে সরাসরি সংঘাতের  পথে যাচ্ছেন আপ নেতৃত্ব। দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে উপরাজ্যপালের বিরোধে এখনই কোনওরকম হস্তক্ষেপের পক্ষপাতী নয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। বিষয়টির ওপর আপাতত নজর রাখার পক্ষে স্বরাষ্ট্রমন্ত্রক। এদিকে, ধৃত জিতেন্দ্র তোমরের  জামিনের আবেদন খারিজ করে দিয়েছে দিল্লির সাকেত আদালত। আগামী ষোলই জুন তাঁর জামিন নিয়ে পরবর্তী শুনানি হবে।

বিতর্ক বাড়িয়ে দিল্লির উপরাজ্যপাল এই ভুয়ো ডিগ্রি মামলায় পাবলিক প্রসিকিউটার নিয়োগ করেছেন।

.