গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা মহারাষ্ট্রে, মুম্বইতে বন্ধ স্কুল, কলেজ

গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা ছড়াল মহারাষ্ট্রের বেশ কিছু এলকায়। দুই গোষ্ঠীর সংঘর্ষের উত্তেজনা ছড়ানোয় ইতিমধ্যেই মহারাষ্ট্রের বেশ কিছু স্কুল, কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। ব্যাহত ট্রেন চলাচলও। 

Updated By: Jan 2, 2018, 05:07 PM IST
গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা মহারাষ্ট্রে, মুম্বইতে বন্ধ স্কুল, কলেজ

ওয়েব ডেস্ক : গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা ছড়াল মহারাষ্ট্রের বেশ কিছু এলকায়। দুই গোষ্ঠীর সংঘর্ষের উত্তেজনা ছড়ানোয় ইতিমধ্যেই মহারাষ্ট্রের বেশ কিছু স্কুল, কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। ব্যাহত ট্রেন চলাচলও। 

 

রিপোর্টে প্রকাশ, কোরেগাঁও ভিমা এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা ছড়ালে, সেখানে এক জনের মৃত্যু হয়। সেই খবর ছড়াতেই মহারাষ্ট্রের একাধিক এলকায় ছড়িয়ে পড়ে বিক্ষোভ। তবে বিক্ষোভ ছড়ানোর পর পরই উপযুক্ত ব্যবস্থা নেয় মুম্বই পুলিস। গুজব রুখতে শুরু হয়েছে প্রচার। সোশ্যাল মিডিয়ায় রুখতে সতর্ক করা হয়েছে মুম্বই পুলিসের তরফে। 
পাশাপাশি মহারাষ্ট্র-সহ মুম্বইয়ের বেশ কিছু জায়গায় বিক্ষোভ ছড়িয়ে পড়ায় ব্যাহত হয়েছে যান চলাচলও। ফলে রাস্তায় বেরিয়ে ভোগান্তির মুখে পড়েছে সাধারণ মানুষের। চেম্বুর এবং নাকা এলাকায় বেশি উত্তেজনা ছড়ানোয় উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়েছে পুলিসের তরফে।  তবে চেম্বুর, নাকার পাশাপাশি পুনে, মুলুন্দ, রামাবাই, আম্বেদকর নগর, নেহেরু নগর, কুরলাতেও ছড়িয়েছে উত্তেজনা। ওইসব এলাকায় বিক্ষোভকারীরা বেশ কিছু দোকানও জোর করে বন্ধ করিয়ে দিয়েছে বলেও জানা যাচ্ছে।  

 

 

সংঘর্ষের জেরে বুধবার মহারাষ্ট্র জুড়ে বনধের ডাকও দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি উত্তেজনাপ্রবণ এলাকায় জারি করা হয়েছেঃ ১৪৪ ধারাও।

.