স্কুলের অনুষ্ঠান; রণবীর সিংয়ের সিম্বা-র গানে উদ্দাম নাচ সাংসদের, দেখুন ভিডিও

রাজ্যের তামসার আসন থেকে তিনবার বিধায়ক হয়েছিলেন বিজেপির টিকিটে। দল ছেড়ে এনসিপিতে যোগ দেওয়ার পর তিনি এখন সাংসদ হয়েছেন

Updated By: Jan 7, 2019, 11:24 AM IST
স্কুলের অনুষ্ঠান; রণবীর সিংয়ের সিম্বা-র গানে উদ্দাম নাচ সাংসদের, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: থানার মধ্যেই উর্দিধারী পুলিসের নাচ, চটুল গানে স্কুলে শিক্ষিকাদের নাচ সংবাদমাধ্যমে এসেছে। এবার স্কুলের অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে কোমর দোলালেন এলাকার সাংসদ।

আরও পড়ুন-ফেসবুকে স্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য, থানায় ডেকে যুবককে বেধড়ক মার জেলাশাসকের

মহারাষ্ট্রের ভান্ডারায় একটি স্কুলের অনুষ্ঠান ছিল। সেখানেই আমন্ত্রিত ছিলেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির সাংসদ মধুকর কুকড়ে। অনুষ্ঠানে রণবীর সিংয়ের হিট ছবি সিম্বা-র ‘আঁখ মারে’ গানের সঙ্গে নাচছিল পড়ুয়ারা। ব্যাস! থাকতে পারেননি মধুকর। স্টেজে উঠে কোমর দুলিয়ে বেদম নাচলেন সাংসদ। নাচের সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কুকড়ে এক সময় রাজ্যের তামসার আসন থেকে তিনবার বিধায়ক হয়েছিলেন বিজেপির টিকিটে। দল ছেড়ে এনসিপিতে যোগ দেওয়ার পর তিনি এখন সাংসদ হয়েছেন। সম্প্রতি ভান্ডারা-গোন্ডিয়া উপনির্বাচনে তিনি হারিয়েছেন বিজেপি প্রার্থী হেমন্ত পাতলেকে। হারিয়েছেন ৪৮০০০ ভোটে। এহেন ডাকাবুকো সাংসদ নাচলেন ছাত্রীদের সঙ্গে।

আরও পড়ুন-ড্রাইভিং লাইসেন্সের সঙ্গেও যোগ করতে হবে আধার, নতুন আইন আনছে কেন্দ্র

ওই আসনে নির্বাচিত সাংসদ ছিলেন বিজেপির নানা পাতোলে। প্রকাশ্যে প্রধানমন্ত্রীর সমালোচনা করে তিনি সাংসদপদ ও দল ছেড়ে দেন। ফলে ওই আসেন নির্বাচন করতে হয়।

.