Maharashtra Political Crisis: বিধায়কদের পর একনাথের পাশে একাধিক সাংসদও? সুতোয় ঝুলছে উদ্ধবের ভাগ্য

জানা গিয়েছে, বিধায়কদের পথে হেঁটে উদ্ধবের বিরুদ্ধে বিদ্রোহ করতে পারেন সাংসদরাও। বর্তমানে লোকসভায় ১৯ জন এবং রাজ্যসভায় তিনজন শিবসেনা (Shiv Sena) সাংসদ রয়েছে। 

Updated By: Jun 23, 2022, 06:35 PM IST
Maharashtra Political Crisis: বিধায়কদের পর একনাথের পাশে একাধিক সাংসদও? সুতোয় ঝুলছে উদ্ধবের ভাগ্য

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রে মহা-ফাঁপরে উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সরকার। প্রায় ৪২ জন বিধায়ক শিবির বদলে একনাথ শিন্ডের (Eknath Shinde) সঙ্গে অসমের হোটেলে ঘাঁটি গেড়েছেন। এখানেই শেষ নয়, সূত্রের খবর এবার শিবসেনা (Shiv Sena) নেতৃত্বের মাথায় চিন্তার ভাঁজ ফেলতে পারে সাংসদরাও।

জানা গিয়েছে, বিধায়কদের পথে হেঁটে উদ্ধবের বিরুদ্ধে বিদ্রোহ করতে পারেন সাংসদরাও। বর্তমানে লোকসভায় ১৯ জন এবং রাজ্যসভায় তিনজন শিবসেনা (Shiv Sena) সাংসদ রয়েছে। সূত্রের খবর, থানের শিবসেনা সাংসদ রাজন ভিছারা, ওয়াসিমের সাংসদ ভাবনা গাওলি, রামতেকের সাংসদ ক্রুপাল তুমানে, কল্যাণের সাংসদ শ্রীকান্ত শিন্ডে এবং পালঘরের সাংসদ রাজেন্দ্র গাভিত শীঘ্রই একনাথ শিন্ডের (Eknath Shinde) শিবিরে যোগ দিতে পারেন। অনেকের আশঙ্কা, সম্ভবত রাজন ভিছারা এবং শ্রীকান্ত শিন্ডে গুয়াহাটির হোটেলেই আত্মগোপন করে রয়েছেন।  

যদিও শিবসেনা সাংসদ ক্রুপাল তুমানের দাবি, "আমি শিবসেনার সঙ্গেই রয়েছি। অন্য কাউকে আমি সমর্থন করছি না। আমার সম্পর্কে যা রটছে, তা নিতান্তই গুজব।" এরই মধ্যে বিদ্রোহীদের বার্তা দিয়েছেন শিবসেনা (Shiv Sena) নেতা সঞ্জয় রাউত। তিনি জানিয়েছেন, বিধায়করা যাঁরা গুয়াহাটিতে একনাথ শিন্ডের (Eknath Shinde) সঙ্গে রয়েছেন, তাঁরা যদি চান, তাহলে 'মহা বিকাশ আগাড়ি'র সঙ্গে গাঁটছড়া ছিন্ন করতে প্রস্তুত শিবসেনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.