মমতা-কেজরি সভা, দিল্লিতে ফুল ও ঝাড়ুর ঝড়

আজ রাজধানীর আজাদপুর মাণ্ডি এলাকায় সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লির সবচেয়ে বড় পাইকারি সবজি বাজার ও বৃহত্তম পরিবহণ হাবে মমতা ও কেজরিওয়াল সভা করছেন। গতকাল মমতার রাষ্ট্রপতি ভবন অভিযানে না গেলেও আজকের সভায় থাকছেন দিল্লির মুখ্যমন্ত্রী। নোট-আকালের বাজারে জেরবার ব্যবসায়ীদের পাশে দাঁড়াতেই এই সভার আয়োজন। নোট সমস্যায় জর্জরিত প্রত্যেককেই সভায় আসার আমন্ত্রণ জানিয়েছেন কেজরিওয়াল। 

Updated By: Nov 17, 2016, 09:14 AM IST
মমতা-কেজরি সভা, দিল্লিতে ফুল ও ঝাড়ুর ঝড়

ওয়েব ডেস্ক: আজ রাজধানীর আজাদপুর মাণ্ডি এলাকায় সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লির সবচেয়ে বড় পাইকারি সবজি বাজার ও বৃহত্তম পরিবহণ হাবে মমতা ও কেজরিওয়াল সভা করছেন। গতকাল মমতার রাষ্ট্রপতি ভবন অভিযানে না গেলেও আজকের সভায় থাকছেন দিল্লির মুখ্যমন্ত্রী। নোট-আকালের বাজারে জেরবার ব্যবসায়ীদের পাশে দাঁড়াতেই এই সভার আয়োজন। নোট সমস্যায় জর্জরিত প্রত্যেককেই সভায় আসার আমন্ত্রণ জানিয়েছেন কেজরিওয়াল। 

 

রাইসিনা অভিযান শেষ। কিন্তু, নোট ইস্যুতে লড়াই এখনই ছাড়তে রাজি নয় তৃণমূল। শুধু সংসদের বাইরে নয়, সংসদের অন্দরে ঝড় তোলার প্রস্তুতি নিয়েছে দল। বৃহস্পতিবার লোকসভায় মুলতুবি প্রস্তাব আনছে তৃণমূল। একইসঙ্গে রাজ্যসভায় আলোচনা শেষে ভোটাভুটি চেয়ে ইতিমধ্যেই নোটিস দিয়েছে তৃণমূল কংগ্রেস। 

 

নিজেকে বাঁচাতে মোদী সরকারের সঙ্গে সমঝোতা করতেই দিল্লি গিয়েছেন মমতা। মমতার দিল্লি সফর নিয়ে মন্তব্য প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। পাশাপাশি নরেন্দ্র মোদীরও সমালোচনা করেন তিনি। 

.