দিল্লিতে 'দিদি', বৈঠকে মমতা-মোদী, থাকবেন পাওয়ারের জন্মদিনে

আজ বিকেলে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  সংসদ ভবনেও যাওয়ার কথা তাঁর। সেখানে অকংগ্রেস-অবিজেপি দলগুলির সঙ্গে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দশ তারিখ শরদ পাওয়ারের জন্মদিনের অনুষ্ঠানেও যোগ দেবেন তিনি।

Updated By: Dec 8, 2015, 08:46 AM IST
দিল্লিতে 'দিদি', বৈঠকে মমতা-মোদী, থাকবেন পাওয়ারের জন্মদিনে

ওয়েব ডেস্ক: আজ বিকেলে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  সংসদ ভবনেও যাওয়ার কথা তাঁর। সেখানে অকংগ্রেস-অবিজেপি দলগুলির সঙ্গে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দশ তারিখ শরদ পাওয়ারের জন্মদিনের অনুষ্ঠানেও যোগ দেবেন তিনি।

সারদাকাণ্ড নিয়ে চাপে পড়েই তড়িঘড়ি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ  বিরোধীদের। কিছুদিন নীরব থাকার পর সারদা কাণ্ডে ফের তত্পরতা বেড়েছে সিবিআইয়ের। খারিজ হয়ে গিয়েছে মদন মিত্রের জামিনের আবেদন। ফের জেলে যেতে হয়েছে মদন মিত্রকে। সিবিআই জেরা করেছে আরেক তৃণমূল নেতা শঙ্কুদেব পণ্ডাকে। সিবিআইয়ের নজরে রয়েছেন আরও ষোলোজন তৃণমূল নেতামন্ত্রী। সবমিলিয়ে বেশ চাপে তৃণমূল নেতৃত্ব। সারদার আঁচ থেকে বাঁচতে তাই তড়িঘড়ি নরেন্দ্র মোদীর কাছে দরবার করতে গিয়েছেন মুখ্যমন্ত্রী। এমনই অভিযোগ বিরোধীদের।

.