BMW গাড়িতে আবর্জনা বোঝাই করছেন এই ব্যক্তি! কাণ্ড দেখে হা নেটিজেনরা

সেই ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। 

Updated By: Nov 24, 2020, 06:24 PM IST
BMW গাড়িতে আবর্জনা বোঝাই করছেন এই ব্যক্তি! কাণ্ড দেখে হা নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন- যে সে গাড়ি নয়। BMW. এমন গাড়ি যেটা কেনা হয়তো বহু মানুষের স্বপ্ন। সেই গাড়িতে করে তিনি কি না আবর্জনা ফেলছেন! এমন দামি লাক্সারি গাড়িতে রাঁচির এক ব্যক্তি আবর্জনা বোঝাই করলেন। তাঁর সেই কাণ্ড দেখে সবাই অবাক। প্রিন্স রাজ শ্রীবাস্তব নামের সেই ব্যক্তি ইনস্টাগ্রামে (Instagram - princerajshrivastava) একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। 

প্রিন্স রাজ সেই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ওই BMW গাড়ির সার্ভিস এতটাই খারাপ যে তিনি সেটিকে আবর্জনা বোঝাইয়ের কাজে লাগিয়ে দিয়েছেন। তিনিও এটাও উল্লেখ করেছেন, এভাবেই বিএমডব্লিউ-এর জঘন্য সার্ভিসিং- বিরুদ্ধে জবাব দিলেন। তবে তাঁর এমন প্রতিবাদ এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। 

আরও পড়ুন-  ফের চিনকে শায়েস্তা করার উদ্যোগ! আরও ৪৩টি চিনা অ্যাপ ব্যান করল সরকার

একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, প্রিন্স রাজ একজন ব্যবসায়ী। তিনি তাঁর বাবাকে ওই BMW গাড়ি উপহার দিয়েছিলেন। কিন্তু কেনার পর থেকেই গাড়িতে একের পর এক সমস্যা দেখা দেয়। সার্ভিস সেন্টারে বারবার জানিয়েও কোনও লাভ হয়নি। গাড়ির সমস্যা আর দূর হয়নি। তিনি প্রচণ্ড বিরক্ত হয়ে গাড়িটিকে আবর্জনা বোঝাইয়ের কাজ লাগিয়ে দেন। 

.