Tattoo: অবিশ্বাস্য কাণ্ড প্রেমিকের! ঠোঁটের ভিতরে প্রেমিকার নামে ট্যটু করিয়ে ভাইরাল যুবক...

Viral Tattoo Video: প্রেমে পড়লে, সঙ্গীর জন্য সবকিছু করতে রাজি থাকে অনেকেই। এমনই এক অবিশ্বাস্য ঘটনায় সকলকে চমকে দিয়েছে। পুনের এক ব্যক্তি নিজের নিচের ঠোঁটে প্রেমিকার নাম ট্যাটু করিয়েছেন। সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। 

Updated By: Feb 28, 2024, 09:04 AM IST
Tattoo: অবিশ্বাস্য কাণ্ড প্রেমিকের! ঠোঁটের ভিতরে প্রেমিকার নামে ট্যটু করিয়ে ভাইরাল যুবক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেকেই তাদের ভালোবাসা প্রমাণ করার জন্য প্রায়শই অভিনব পদক্ষেপ নিয়ে থাকে। আর এমনিতেই লোকেরা প্রেমে পড়লে, সঙ্গীর জন্য সবকিছু করতে রাজি থাকে। এমনই এক অবিশ্বাস্য ঘটনায় সকলকে চমকে দিয়েছে। পুনের এক ব্যক্তি নিজের নিচের ঠোঁটে প্রেমিকার নাম ট্যাটু করিয়েছেন। সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। 

বর্তমানে ট্যাটু ‘স্টাইল স্টেটমেন্ট’। অনেকেই নিজের শরীরে বিভিন্ন জায়গায় ট্যাটু করিয়ে ফেলেন। তবে তরুন প্রজন্মের অনেকেই নিজেদের শরীরের বিভিন্ন জায়গায় তাঁদের সঙ্গীর নাম লেখার চলও রয়েছে। সম্প্রতি এক যুবকও তাঁর সঙ্গীর নাম ট্যাটু করিয়েছেন। তার সেই ভিডিয়ো দেখে রীতিমতো চমকে উঠেছেন সকলেই। 

আরও পড়ুন: Rajya Sabha Election 2024: অভিষেক মনু সিংহভির হারের পর এবার অনাস্থা বিজেপির, হিমাচলে সংকটে কংগ্রেস!

ভিডিয়োটি গত বছরের ডিসেম্বরে অভিষেক সাপকাল নামে এক ট্যাটু আর্টিস্ট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে ট্যাটু শিল্পী এক যুবকের ঠোঁটের নীচে উল্টো করে ‘অম্রুতা’ নাম লিখছেন। তারপর ট্যাটু করার প্রক্রিয়া শুরু করেন। ক্যাপশনে লেখেন, 'লাভ' অর্থাৎ ভালোবাসা।

ভিডিয়োটি শেয়ার করা মাত্রই নেটিজেনরা নানান রকম প্রতিক্রিয়া জানাতে শুরু করে। এমনকি ভিডিয়োটি ৯ মিলিয়ন দর্শক দেখে ফেলেন। এক ইউজার যুবকের কীর্তিকে 'পাগল' বলেছেন। অন্যরা দেখে মজাও নিয়েছেন। 

আবার এক ইউজার লেখেন, 'যদি ব্রেকআপ হয়ে যায়। তাঁর স্ত্রী কোনওদিন এই ট্যাটু খুঁজে পাবেন না।' আর একজন লেখেন, 'টাকা নষ্ট করা উচিত নয়, প্রথমে নিজের দাঁত পরিস্কার করুন।' কেউ আবার মজা করে লেখেন, 'আমি আমার এক বন্ধুকে তাঁর বিবাহবার্ষিকীতে এইরকম উপহার দেওয়ার জন্য পরামর্শ দিয়েছিলাম।'

আরও পড়ুন: Rajasthan: ভোর ৪টেয় ইঞ্জেকশন দিয়ে, অচেতন করে অসুস্থ যুবতীকে ধর্ষণ! সিসিটিভি ফুটেজ...

এর আগে, এরকমই এক ঘটনা সামনে আসে যুক্তরাজ্যে। সেখানে এক মহিলা তাঁর সঙ্গীর প্রতি ভালোবাসার প্রমাণ দিতে চরম পদক্ষেপ নিয়েছিলেন। অ্য়ানা স্ট্যানসকোভস্কি নামে সেই মহিলা ছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া এক ভিডিয়ো পোস্ট করেন, সেখানে দেখা যায় তিনি তাঁর বয়ফ্রেন্ডের নাম কপালে লিখিয়েছেন। ভিডিয়োতে দেখা যায়, মহিলা নিজের কপালে 'কেভিন' বিশাল কালো অক্ষরে লিখেছেন। ক্যাপশনে লেখেন, 'আমার মুখের উপর নিজের বয়ফ্রেন্ডের নাম ট্যাটু করাচ্ছি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.