আত্মহত্যার জন্য ঝাঁপ ব্যক্তির, চাপা পড়ে মারা গেলেন বৃদ্ধা, বেঁচে গেলেন ব্যক্তি

চেয়েছিলেন নিজের জীবন নিজেই কেড়ে নেবেন। আত্মহত্যা করতে গিয়ে ভাগ্যের ফেরে জীবন কাড়লেন, তবে নিজের নয় অন্যের। চেন্নাইয়ে ৩৭ বছরের এক ব্যক্তি আত্মহত্যা করার জন্য তিন তলা বিল্ডিংয়ের ছাদে ওঠেন। সেখান থেকে তিনি ঝাঁপ দেন। বিল্ডিংয়ের নিচে আরও অনেকের সঙ্গে শুয়ে ছিলেন ৭৫ বছরের এক বৃদ্ধা। ৩৭ বছরের সেই ব্যক্তি ঝাঁপি দিয়ে পড়েন বৃদ্ধার ওপর। প্রাণ হারান বৃদ্ধা। মাথায় চোট নিয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হন সেই ব্যক্তি। এখনও সুস্থই আছেন।

Updated By: Aug 30, 2016, 12:06 PM IST
আত্মহত্যার জন্য ঝাঁপ ব্যক্তির, চাপা পড়ে মারা গেলেন বৃদ্ধা, বেঁচে গেলেন ব্যক্তি

ওয়েব ডেস্ক: চেয়েছিলেন নিজের জীবন নিজেই কেড়ে নেবেন। আত্মহত্যা করতে গিয়ে ভাগ্যের ফেরে জীবন কাড়লেন, তবে নিজের নয় অন্যের। চেন্নাইয়ে ৩৭ বছরের এক ব্যক্তি আত্মহত্যা করার জন্য তিন তলা বিল্ডিংয়ের ছাদে ওঠেন। সেখান থেকে তিনি ঝাঁপ দেন। বিল্ডিংয়ের নিচে আরও অনেকের সঙ্গে শুয়ে ছিলেন ৭৫ বছরের এক বৃদ্ধা। ৩৭ বছরের সেই ব্যক্তি ঝাঁপি দিয়ে পড়েন বৃদ্ধার ওপর। প্রাণ হারান বৃদ্ধা। মাথায় চোট নিয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হন সেই ব্যক্তি। এখনও সুস্থই আছেন।

আরও পড়ুন- ছাত্রীদের ঋতুস্রাব ও গর্ভাবস্থার বিষয়ে জানতে চাইছে বিশ্ববিদ্যালয়

আত্মহত্যা করতে যওয়া ব্যক্তির নাম সেলভামুরুগান, অটো চালান। স্ত্রী-এর সঙ্গে ঝগড়া করে মদ্যপ অবস্থায় আত্মহত্যা করার হুমকি দেন। স্ত্রী বিষয়টিকে গুরত্ব দেননি। কিন্তু সেলভারমুরুগান ৩০ ফুট ওপর থেকে সত্যি ঝাঁপ দেন।

.