‘সন্তুষ্ট’ করতে অপারগ, গাড়ির মধ্যে দুই স্ত্রী, সন্তানকে জ্যান্ত জ্বালিয়ে দিলেন স্বামী

স্ত্রী নাকি ‘সন্তুষ্ট’ করতে পারেননি। খুশি করতে পারেননি তাঁকে। তাই জ্যান্ত জ্বালিয়ে দিয়েছেন। নৃশংস খুন করেও কোনও আফসোস নেই। এমনকী সহজ স্বীকারোক্তি করে  দীপা রাম নামে রাজস্থানের এই ব্যক্তি রীতিমতো অবাক করে দিয়েছেন।

Updated By: Dec 20, 2017, 07:27 PM IST
‘সন্তুষ্ট’ করতে অপারগ, গাড়ির মধ্যে দুই স্ত্রী, সন্তানকে জ্যান্ত জ্বালিয়ে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী নাকি ‘সন্তুষ্ট’ করতে পারেননি। খুশি করতে পারেননি তাঁকে। তাই জ্যান্ত জ্বালিয়ে দিয়েছেন। নৃশংস খুন করেও কোনও আফসোস নেই। এমনকী সহজ স্বীকারোক্তি করে  দীপা রাম নামে রাজস্থানের এই ব্যক্তি রীতিমতো অবাক করে দিয়েছেন।

সংবাদমাধ্যমে সূত্রে খবর, রাজস্থানের জালোরের বাসিন্দা দীপা একই বাড়িতে দুই স্ত্রীকে নিয়ে বাস করতেন। স্ত্রী-দের গয়না কিনে দেবেন, কথা দিয়ে তাঁদের বাড়ি থেকে নিয়ে বের হন। কিন্তু, মাঝ পথেই দীপা রাম-এর সঙ্গে তাঁর দুই স্ত্রী মালু দেবী এবং দারিয়া দেবীর অশান্তি শুরু হয়। অভিযোগ, মাঝ রাস্তায় মতান্তর হলে, সেখানেই গাড়ি দাঁড় করিয়ে নেমে পড়েন রাম। গাড়ির ভিতরে আটকে দেন দুই স্ত্রী এবং সন্তানকে। এরপর আটকে থাকা স্ত্রী, সন্তান সমেত গাড়ি জ্বালিয়ে দেন ওই ব্যক্তি।

আরও পড়ুন : ভাবতে পারেন, মর্গে মৃতদেহ খুবলে খেল ইঁদুর!

গাড়ি জ্বলতে দেখে স্থানীয়রা সেখানে হাজির হন। এরপর স্থানীয়রাই থানায় খবর দেন। ঘটনাস্থলে  পুলিস এসে দীপা রাম নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে। যদিও গ্রেফতারির পর দীপা রাম বার বার দাবি করতে শুরু করেন, যা করেছেন তার জন্য কোনও আফসোস নেই তাঁর। মালু এবং দরিয়া তাঁকে সন্তুষ্ট করতে পারেননি। তাঁর মা-কেও খুশি রাখতে পারেননি তাঁরা। সেই কারণেই স্ত্রী, সন্তানকে গাড়ির মধ্যে আটকে রেখে তিনি জ্বালিয়ে দিয়েছেন বলে দাবি করেন রাম।

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয়দের কথায়, রাম গাড়ির মধ্যে দুই স্ত্রী এবং সন্তানকে আটকে রেখে পেট্রল ঢেলে জ্বালিয়ে দেন।

.