অত্যন্ত সঙ্কটজনক মনোহর পর্রীকর, জানাল গোয়ার মুখ্যমন্ত্রী দফতর

 বিদেশে চিকিত্সা চালানোর পর দিল্লির এইমস এক মাস ভর্তি ছিলেন

Updated By: Mar 17, 2019, 07:41 PM IST
অত্যন্ত সঙ্কটজনক মনোহর পর্রীকর, জানাল গোয়ার মুখ্যমন্ত্রী দফতর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অত্যন্ত সঙ্কটজনক অবস্থা গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পর্রীকরের। আজ সন্ধে তাঁর দফতরের তরফে এমনটাই জানানো হয়েছে। টুইটে দফতর থেকে বলা হয়, চিকিত্সকরা তাঁদের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গত বছর ফেব্রুয়ারি থেকে অগ্ন্যাশয়ের সংক্রমণে ভুগছেন প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী। বিদেশে চিকিত্সা চালানোর পর দিল্লির এইমস এক মাস ভর্তি ছিলেন। তার পর ছুটি করে তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়। সেখানেই পর্রীকরের চিকিত্সা চলে।

তবে, অনেকটাই সুস্থ হয়ে গত কয়েক মাস ধরে অফিসের কাজকর্ম সামলাচ্ছিলেন পর্রীকর। এমনকি নাকে ফিডিং নল নিয়ে বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং প্রাশসনিক বৈঠকে তাঁকে অংশগ্রহণ করতে দেখা যায়।  সাংবাদিক বৈঠক করে কংগ্রেসের সমালনোচনা মুখর হতেও দেখা গেছে পর্রীকরকে।

পর্রীকরের অসুস্থাতার ফলে দল যে এক নতুন নেতা বেছে নিতে চলেছে তার ইঙ্গিত মিলেছে রাজ্যের গুরুত্বপূর্ণ বিজেপি নেতার কথাতেই। গোয়ায় বিজেপির কোর কমিটির সদস্য দয়ানন্দ মান্ডরেকর সংবাদমাধ্যমে জানিয়েছেন, মনোহর পর্রীকর যদি ভালো থাকতেন তাহলে কোনও সমস্যা ছিল না। এখন উনি গুরুতর অসুস্থ। দিন দিন তাঁর অবস্থার অবনতি হচ্ছে। এখন সরকার চালাতে গেলে একজন মুখ্যমন্ত্রী চাই।

আরও পড়ুন- তলে তলে জোট! মুলায়ম, ডিম্পল, অজিত-সহ ৭ কেন্দ্রে প্রার্থী দেবে না কংগ্রেস

বিজেপি সূত্রে খবর, জোটের সব বিধায়কদের গোয়া ছাড়তে নিষেধ করেছে বিজেপি। পাশাপাশি মনোহর পর্রীকরের জায়গায় অন্য একজন মুখ্যমন্ত্রী পদপ্রার্থী খোঁজার কাজ শুরু করেছে দল। সূত্রের খবর দলের বিধায়কদের মধ্যে থেকেই কাউকে মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নেওয়ার দাবি উঠেছে।

প্রসঙ্গত, গোয়ায় বিজেপির জোটসঙ্গি হিসেবে রয়েছে মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি(৩ বিধায়ক), গোয়া(৩ বিধায়ক) ফরওয়ার্ড পার্টি ও ৩ নির্দল। শনিবার জোটের ৬ বিধায়ক মুখ্যমন্ত্রী মনোহর পর্রীকরের সঙ্গে দেখা করে সমর্থন দেওয়ার কথা জানিয়ে এসেছেন। তাতেও বিপদ কাটছে না।

.