নোট বাতিলের ফলে বেশকিছু প্রভাবশালী ব্যক্তি ফকির হয়েছেন : পর্রিকর

গতকালই নোট বাতিল ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় ও মায়াবতিকে বিঁধেছিলে বিজেপি সভাপতি অমিত শাহ। আর তারই রেশ ধরে বিরোধীদের বিরুদ্ধে একই ইস্যুতে ফের সুর চড়ালেন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পর্রিকর। তিনি বলেন, কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সিদ্ধান্তে কিছু মানুষের যেমন উপকার হয়েছে সেখানে বেশকিছু অসাধু রাজনীতিবিদ ফকির হয়েছেন।

Updated By: Dec 18, 2016, 05:01 PM IST
নোট বাতিলের ফলে বেশকিছু প্রভাবশালী ব্যক্তি ফকির হয়েছেন : পর্রিকর

ওয়েব ডেস্ক : গতকালই নোট বাতিল ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় ও মায়াবতিকে বিঁধেছিলে বিজেপি সভাপতি অমিত শাহ। আর তারই রেশ ধরে বিরোধীদের বিরুদ্ধে একই ইস্যুতে ফের সুর চড়ালেন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পর্রিকর। তিনি বলেন, কেন্দ্রীয় সরকারের নোট বাতিলের সিদ্ধান্তে কিছু মানুষের যেমন উপকার হয়েছে সেখানে বেশকিছু অসাধু রাজনীতিবিদ ফকির হয়েছেন।

আরও পড়ুন- উদ্ধার হল বিপুল পরিমাণ পুরনো ও নতুন নোট

গত ৮ নভেম্বর পুরনো ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরদিন থেকেই দেশজুড়ে নানা সমস্যা পড়তে হয় সাধারণ মানষকে। সেই ঘটনাকে ইস্যু বানিয়ে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনে নামে বিরোধীরা। বিরোধীতায় রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় থেকে মায়াবতী, অরবিন্দ কেজরিওয়াল থেকে রাহুল গান্ধী। এদিকে বিরোধীদের সেই আন্দোলনকে কটাক্ষ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী। কটাক্ষ করার তালিকায় রয়েছেন প্রতিরক্ষামন্ত্রী থেকে বিজেপি সভাপতিও। তারকই মাঝে গতকাল গোয়ার এক জনসভায় বক্তব্য রাখেন মনোহর পর্রিকর। সেখানে তিনি বলেন, "নোট বাতিলের পর এক নেতার তো হার্ট অ্যাটাকই হয়ে গেল। চাপে পড়ে তাঁকে আবার ব্যাখ্যাও দিতে হল। ওই রাজনীতিবিদ মেসেজ করে জানালেন, নোট বাতিলের ফলে তাঁর হার্ট অ্যাটাক হয়নি। সম্প্রতি পর্রিকর মন্তব্য করেছিলেন, ‌যাদের কাছে ‌যত নোট রয়েছে তাঁরা তত চিৎকার করছেন।"

.