Indian Woman in Pakistan: পাক প্রেমিকের টানে ঘর ছাড়লেন রাজস্থানের অঞ্জু, গল্পটা অবশ্য সীমা হায়দরের মতো নয়

Indian Woman in Pakistan:কীভাবে নাসেরুল্লার সঙ্গে পরিচয়? পাক সংবাদমাধ্যমে অঞ্জু জানিয়েছেন, ২০২০ সালে ফেসবুকে নাসেরুল্লার সঙ্গে কথা বলা শুরু করি। পরে হোয়াটসঅ্যাপে কথাবার্তা শুরু হয়। গত ২-৩ বছর ওর সঙ্গে আমার যোগাযোগ

Updated By: Jul 24, 2023, 05:33 PM IST
Indian Woman in Pakistan: পাক প্রেমিকের টানে ঘর ছাড়লেন রাজস্থানের অঞ্জু, গল্পটা অবশ্য সীমা হায়দরের মতো নয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিক সচিন মিনার সঙ্গে থাকতে পাকিস্তান থেকে নেপাল হয়ে ভারতে ঢুকে পড়েছেন পাক নাগরিক সীমা হায়দার। তাঁকে নিয়ে আইনি জটিলতা তৈরি হলেও তিনি দেশে ফিরতে চাইছেন না। একইভাবে এবার সীমান্ত পেরিয়ে পাকিস্তানে পাড়ি দিলেন রাজস্থানের গৃহবধূ অঞ্জু। ফেসবুকে তাঁর সঙ্গে পরিচয় হয় এক পাক তরুণের। তার টানেই ঘর ছেড়েছেন অঞ্জু। পাক সংবাদমাধ্যমের খবর, ভিসা নিয়েই ওয়াঘা বর্ডার দিয়ে পাকিস্তানে গিয়েছেন ওই গৃহবধূ।

আরও পড়ুন-রাজ্যে আরও ১০ দিন থাকবে বাহিনী, পঞ্চায়েত মামলায় নির্দেশ আদালতের

পাকসংবাদ মাধ্য়মের খবর, অঞ্জুর সঙ্গে পরিচয় হয় পাকিস্তানের আপার দিরের বাসিন্দা নাসরুল্লার। সেই পরিচয় বদলে যায় প্রেমের সম্পর্কে। সংবাদমাধ্যম আজ নিউজে অঞ্জু জানিয়েছেন, নাসরুল্লাকে ছাড়া তিনি বাঁচতে পারবেন না। তাই ঝুঁকি নিয়েই সে খাইবার পাখতুনখাওয়ায় ঢুকেছে প্রেমিকের সঙ্গে মিলিত হতে। তিরিশ দিনের ভিসা পেয়েছেন অঞ্জু।

এক বেসরকারি সংস্থায় কর্মরত অঞ্জু তাঁর স্বামীর সঙ্গে যোগাযোগ করেন রবিবার। তিনি তাঁর স্বামী অরবিন্দকে জানান, পাকিস্তানের এক পাহাড়ি এলাকায় তিনি রয়েছেন। জায়গাটি মানালির মতো। এখানে তিনি গিয়েছেন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। ভিওয়াডি থেকে দিল্লি, সেখান থেকে ওয়াঘা বর্ডার হয়ে লাহোর। পাক পুলিস আমাকে জিজ্ঞাসাবাদ করেছিল। নথিপত্র ঠিক থাকায় ছেড়ে গিয়েছে। ২-৪ দিনের মধ্যে ফিরে যাচ্ছি। মিডিয়ায় যেভাবে লেখা হচ্ছে ব্যাপারটা সেরকম নয়। নাসেরুল্লাকে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। সবকিছু বাড়িয়ে লেখা হচ্ছে। আমি সীমা হায়দর নই।

কীভাবে নাসেরুল্লার সঙ্গে পরিচয়? পাক সংবাদমাধ্যমে অঞ্জু জানিয়েছেন, ২০২০ সালে ফেসবুকে নাসেরুল্লার সঙ্গে কথা বলা শুরু করি। পরে হোয়াটসঅ্যাপে কথাবার্তা শুরু হয়। গত ২-৩ বছর ওর সঙ্গে আমার যোগাযোগ। গোটা বিষয়টি আমি প্রথম থেকে মা ও বোনকে জানিয়েছি।

স্বামীর সঙ্গে কি বিচ্ছেদ নেবেন? অঞ্জু জানিয়েছেন, স্বামীর সঙ্গে কোনওকালেই সম্পর্ক ভালো ছিল না। কিছু বাধ্যবাধকতার কারণে ওর সঙ্গে থাকতে বাধ্য হচ্ছিলাম। ছেলেমেয়ের জন্যই ওর সঙ্গে ছিলাম। এর মধ্যে গুরুগ্রামে একটা চাকরি পেয়ে যাই। নাসেরুল্লাকে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। স্রেফ পাকিস্তানে বেড়াতে এসেছি। দেশে ফিরে স্বামী নয়, সন্তানদের সঙ্গে থাকতে চাই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.