নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পরও মিলল না বায়ুসেনার বিমানের খোঁজ!

রহস্য আরও ঘনাচ্ছে বঙ্গোপসাগরে নিখোঁজ বায়ুসেনার বিমানকে ঘিরে। গতকাল ৩৯ জন যাত্রীকে নিয়ে নিখোঁজ হয়ে যায় ওই বিমান। এখনও পর্যন্ত তার কোনও খোঁজ নেই। তল্লাসি অভিযান চালাচ্ছে নৌ বাহিনীর ১৮টি জাহাজ। অভিযানে সামিল উপকূলরক্ষীবাহিনীও। এছাড়াও তল্লাসি চালাচ্ছে অত্যাধুনিক P81, C130 এবং ডর্নিয়ের বিমান।

Updated By: Jul 23, 2016, 09:30 AM IST
নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পরও মিলল না বায়ুসেনার বিমানের খোঁজ!

ওয়েব ডেস্ক : রহস্য আরও ঘনাচ্ছে বঙ্গোপসাগরে নিখোঁজ বায়ুসেনার বিমানকে ঘিরে। গতকাল ৩৯ জন যাত্রীকে নিয়ে নিখোঁজ হয়ে যায় ওই বিমান। এখনও পর্যন্ত তার কোনও খোঁজ নেই। তল্লাসি অভিযান চালাচ্ছে নৌ বাহিনীর ১৮টি জাহাজ। অভিযানে সামিল উপকূলরক্ষীবাহিনীও। এছাড়াও তল্লাসি চালাচ্ছে অত্যাধুনিক P81, C130 এবং ডর্নিয়ের বিমান।

আরও পড়ুন-বায়ুসেনার নিখোঁজ AN-32 ঘিরে দানা বাঁধছে রহস্য!

গতকাল সকালে চেন্নাই থেকে পোর্ট ব্লেয়ার যাওয়ার পথে মাঝ আকাশে বিমানটির সঙ্গে সব যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বিমান আকাশে ওড়ার ১৬ মিনিট পর পাইলটের সঙ্গে শেষবার যোগাযোগ করা গিয়েছিল। সকাল ৯টা বেজে ১২ মিনিটে রেডার থেকে হারিয়ে যায় AN-32। তখন ২৩ হাজার ফুট উচ্চতায় উড়ছিল বিমানটি। আবহাওয়া সেইসময় খারাপ ছিল বলে জানা গেছে। নিখোঁজ বিমানে ছিলেন বায়ুসেনার ১১জন, সেনার ২জন, নৌবাহিনীর ৯জন এবং উপকূল রক্ষী বাহিনীর ১জন কর্মী। এছাড়াও ছিলেন ৬জন বিমানকর্মী। দুর্ঘটনার পর বহুক্ষণ পেরিয়ে যাওয়ায় আশঙ্কা ক্রমশ বাড়ছে।

.