বিধানসভায় বসে মোবাইলে অশ্লীল ছবি, পদত্যাগ ৩ মন্ত্রীর

রাজ্যের মুখ্যমন্ত্রী ডি ভি সদানন্দ গৌড়ার কাছে পদত্যাগপত্র পাঠালেন অশ্লীল ছবি কাণ্ডে অভিযুক্ত কর্নাটকের ৩ মন্ত্রী। মঙ্গলবার বিধানসৌধ ভবনে বসে  মোবাইল ফোনে অশ্লীল ছবি দেখতে গিয়ে সংবাদমাধ্যমের ক্যামেরাবন্দী হয়েছিলেন কর্ণাটকের সমবায় মন্ত্রী লক্ষ্মণ সাভধি এবং শিশু ও নারীকল্যাণ মন্ত্রী সি সি পাটিল।

Updated By: Feb 7, 2012, 09:12 PM IST

রাজ্যের মুখ্যমন্ত্রী ডি ভি সদানন্দ গৌড়ার কাছে পদত্যাগপত্র পাঠালেন অশ্লীল ছবি কাণ্ডে অভিযুক্ত কর্নাটকের ৩ মন্ত্রী। মঙ্গলবার বিধানসৌধ ভবনে বসে মোবাইল ফোনে অশ্লীল ছবি দেখতে গিয়ে সংবাদমাধ্যমের ক্যামেরাবন্দী হয়েছিলেন কর্ণাটকের সমবায় মন্ত্রী লক্ষ্মণ সাভধি এবং শিশু ও নারীকল্যাণ মন্ত্রী সি সি পাটিল। পরিবেশ ও ম্যাঙ্গালোর বন্দরের দায়িত্ব থাকা মন্ত্রী জে কৃষ্ণ পালিমারের মোবাইলে এই ছবি দেখছিলেন তাঁরা। খবর ছড়িয়ে পড়তেই বিজেপি হাইকমান্ডের পক্ষ থেকে মন্ত্রীর ৩ পদত্যাগের নির্দেশ দেওয়া হয়। পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাজ্যপাল হংসরাজ ভরদ্বাজ। অভিযুক্তদের বক্তব্য, কর্ণাটকের উপকুল অঞ্চলে পর্যটন উত্‍সব চলার সময় মহিলাদের ওপর শারীরিক নির্যাতনের ভিডিও দেখছিলেন তাঁরা। দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতেই পদত্যাগ করছেন।
২০০৮ সালে দাক্ষিণাত্যের প্রথম রাজ্যে সরকার গঠনের পর থকেই একের পর এক বিতর্কের সম্মুখীন হতে হয়েছে বিজেপিকে। ২০১০ সালে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে জেল খাটতে হয়েছিল খাদ্য, আসামরিক সরবরাহ ও ক্রেতা সুরক্ষা বিষয়ক মন্ত্রী হরতালু হলাপ্পাকে। ২০১১ সালে খনি কেলেঙ্কারিতে যুক্ত থাকার অভিযোগে জেল খাটেন কর্ণাটকের প্রাক্তন পর্যটন মন্ত্রী জি জনার্দন রেড্ডি। এমনকি গত বছর জমি দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে জেলে যেতে হয়েছিল কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পাকেও ।

.