আয়কর আধিকারিকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ নিখোঁজ সিসিডি কর্ণধারের চিঠিতে!

এই চিঠিতে সামনে এসেছে বেশ কয়েকটি চাঞ্চল্যকর তথ্য!

Updated By: Jul 30, 2019, 01:12 PM IST
আয়কর আধিকারিকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ নিখোঁজ সিসিডি কর্ণধারের চিঠিতে!
ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ।

নিজস্ব প্রতিবেদন: নিখোঁজ ক্যাফে কফি ডে-র কর্ণধারের খোঁজে মেঙ্গালুরুর জেপ্পিনা মোগারু এলাকায় নেত্রাবতী নদীর উপরে উল্লাল সেতু থেকে সংলগ্ন এলাকা খুঁজে দেখছে পুলিস। পুলিসের আর একটি দল নদীতে নৌকা নিয়েও অনুসন্ধান চালাচ্ছে। কিন্তু কোথায় গেলেন সিসিডি কর্ণধার? কেন হঠাৎ গাড়ি থেকে নেমে কাউকে কিছু না জানিয়ে চলে গেলেন তিনি? এমনই নানা প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে, তখন তদন্তকারীদের হাতে এল নিখোঁজ ভি জি সিদ্ধার্থর লেখা একটি চিঠি। এই চিঠিতে সামনে এসেছে বেশ কয়েকটি চাঞ্চল্যকর তথ্য!

ভি জি সিদ্ধার্থ এই চিঠি লিখেছেন তাঁর কর্মচারীদের উদ্দেশ্যে। এই চিঠিতে তিনি লিখেছেন, এক প্রাইভেট ইকুইটি পার্টনার (অংশীদার) তাঁকে শেয়ার ‘বাই ব্যাক’-এর জন্য চাপ দিচ্ছেন। মাস ছয়েক আগে এক বন্ধুর থেকে বিপুল অঙ্কের টাকা ধার করেছেন তিনি। আরও অনেক পাওনাদার তাঁর ওপরে চাপ সৃষ্টি করছে। শুধু পাওয়াদারের চাপই নয়, ইনকাম ট্যাক্সের প্রাক্তন ডিজি-এর বিরুদ্ধেও তাঁর উপর চাপ সৃষ্টি করা এবং নানা ভাবে হেনস্থার অভিযোগ তুলেছেন সিসিডি কর্ণধার। প্রচণ্ড মানসিক চাপ তিনি যে আর সহ্য করতে পারছেন না, তা-ও সেখা রয়েছে এই চিঠিতে। এই চিঠিতে নিজের ব্যবসার মডেলের ব্যর্থতার কথাও স্বীকার করে নিয়েছেন তিনি। তাহলে কি আত্মহত্যা করেছেন ক্যাফে কফি ডে-র কর্ণধার ভি জি সিদ্ধার্থ? পুলিস সূত্রে দাবি, তেমন কোনও প্রমাণ এখনও পুলিসের হাতে আসেনি।

আরও পড়ুন: ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ নিখোঁজ! তদন্তে পুলিস

সোমবার নেত্রাবতী নদীতে এক ব্যক্তিকে ঝাঁপ দিতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এই তথ্য সামনে আসার পর থেকেই উল্লাল সেতু থেকে সংলগ্ন এলাকা খুঁজে দেখছে পুলিস। পুলিসের আর একটি দল নদীতে নৌকা নিয়েও অনুসন্ধান চালাচ্ছে। এ দিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করে ভি জি সিদ্ধার্থর অনুসন্ধানের কাজে কেন্দ্রীয় সরকারের সাহায্য চেয়ে একটি চিঠিও দিয়েছেন বিজেপি সাংসদ শোভা করন্ডলাজে।

.