আসাদউদ্দিন ওয়েইসির বাড়ির সামনে গেরুয়া পতাকা ওড়াল হিন্দু সংগঠন

এইআইএমআইএম নেতা আসাদউদ্দিন ওয়েইসির বাসভবনের সামনে উড়ল গেরুয়া পতাকা। উঠল 'ভারত মাতা কি জয়' ধ্বনী। নয়া দিল্লিতে সাংসদের বাসভবনের সামনে বিক্ষোভ দেখাল একটি হিন্দু সংগঠন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। 

Updated By: Dec 26, 2017, 06:03 PM IST
আসাদউদ্দিন ওয়েইসির বাড়ির সামনে গেরুয়া পতাকা ওড়াল হিন্দু সংগঠন

নিজস্ব প্রতিবেদন: এইআইএমআইএম নেতা আসাদউদ্দিন ওয়েইসির বাসভবনের সামনে উড়ল গেরুয়া পতাকা। উঠল 'ভারত মাতা কি জয়' ধ্বনী। নয়া দিল্লিতে সাংসদের বাসভবনের সামনে বিক্ষোভ দেখাল একটি হিন্দু সংগঠন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। 

 

দিন কয়েক আগে হায়দরাবাদে একটি সভায় ওয়েইসি বলেন, 'দেশে সবুজ রঙের সামনে কোনও রং দাঁড়াতে পারবে না।' এদিন বিক্ষোভকারীদের ওয়েইসির ওই বক্তব্যের প্রতিবাদে স্লোগান দেন। বলেন, 'দেশ গেরুয়া ছিল, গেরুয়াই থাকবে।' 

আরও পড়ুন - 'না সরলে দল থেকে বাদ দেওয়া হত সচিনকে', বিস্ফোরক সন্দীপ পাতিল

দিল্লির ভিভিআইপি জোনে রাষ্ট্র স্বাভিমান দল নামে ওই হিন্দু সংগঠন সদস্যরা কী করে বিক্ষোভ দেখালেন তা নিয়ে প্রশ্ন উঠছে। অভিযোগ, পুলিশকর্মীরা দাঁড়িয়ে দেখলেও বিক্ষোভকারীদের বাধা দেননি। অবাধে বেশ কিছুক্ষণ ওয়েইসির বাসভবনের সামনে বিক্ষোভ দেখানোর পর সংবাদমাধ্যমের সঙ্গে কথাও বলেন তাঁরা। এমনকী ওয়েইসির বাসভবনের ফটকে সেঁটে দেন পোস্টার, যাতে লেখা 'ভগবা (গেরুয়া) -এ-হিন্দ'। 

দিন কয়েক আগে ওয়েইসির একটি ভিডিও প্রকাশ্যে আসে। যাতে দেখা যায় হায়দরাবাদের এক সভায় সাংসদ বলছেন, 'আমি যখন সবুজ পরব তখন সব সবুজ হয়ে যাবে। তার সামনে কোনও রং টিকবে না। না মোদীর রং, না কংগ্রেসের। শুধু একটাই রং থাকবে, সবুজ-সবুজ-সবুজ।'

 

এর পরই বিক্ষোভ দেখাতে শুরু করে হিন্দু সংগঠনগুলি।

.